BRAKING NEWS

করোনা পরিস্থিতিতে রাজ্যে নির্বাচনী প্রচারসূচি বাতিল করলেন রাহুল

নয়াদিল্লি, ১৮ এপ্রিল(হি.স.) :  রাজ্যে আর ভোট প্রচারে আসবেন না কংগ্রেসের প্রাক্তন সভাপতি রাহুল গান্ধী। বাড়তে থাকা কোভিড সংক্রমণ নিয়ে উদ্বেগ প্রকাশ করেছেন তিনি। এমন পরিস্থিতিতে আমজনতার কথা মাথায় রেখে রাজনৈতিক সমাবেশ করতে রাজি নন কংগ্রেস নেতা। রবিবার টুইট করে নিজেই এই সিদ্ধান্তের কথা জানালেন রাহুল।


বিধানভবন সূত্রে খবর ছিল, শেষ তিন দফা নির্বাচনের আগে রাজ্যে প্রচারে আসার কথা ছিল রাহুলের। মূলত বাদুড়িয়া, নোয়াপাড়া, মালদহ ও মুর্শিদাবাদে ব়্যালি করার কথা ছিল তাঁর। কিন্তু কোভিড সংক্রমণের দ্বিতীয় ঢেউয়ের জেরে সেই অনুষ্ঠান সূচি বাতিল করলেন তিনি। অন্যান্য রাজনৈতিক দলকেও প্রচার থেকে বিরত থাকার আবেদন জানিয়েছেন রাহুল।  ইতিপূর্বে পঞ্চম দফা ভোটের আগে গোয়ালপোখর ও মাটিগাড়া-নকশালবাড়িতে সভা করেছিলেন রাহুল।


এদিন টুইটারে কংগ্রেস নেতা রাহুল গান্ধী লেখেন, বাড়তে থাকা করোনা সংক্রমণের জেরে বাংলায় আমার সমস্ত রাজনৈতিক প্রচার স্থগিত করছি। তিনি আরও লেখেন, “এই পরিস্থিতিতে বড় বড় রাজনৈতিক সমাবেশের ফল কী হতে পারে, তা ভেবে দেখার জন্য অন্যান্য রাজনৈতিক দলগুলিকে আবেদন করছি।” তাঁর কর্মসূচি স্থগিত করার ফলে রাজ্যে প্রিয়াঙ্কা গান্ধীর প্রচারে আসা নিয়ে ধন্দ তৈরি হল। পাশাপাশি, ব়্যালি নিয়ে প্রধানমন্ত্রীকেও বিঁধেছেন রাহুল।
উল্লেখ্য, ইতিপূর্বে কোভিড পরিস্থিতির কথায় মাথায় রেখে বড় জন সমাবেশের সিদ্ধান্ত থেকে সরে দাঁড়িয়েছিল বামফ্রন্ট। কোভিডবিধি নেমে ছোট ছোট পথসভার কথা ঘোষণা করেছিল তাঁরা। তবে প্রদেশ কংগ্রেসের তরফে এমন কোনও ঘোষণা এখনও করা হয়নি। এর মাঝেই নিজের প্রচার সভা বাতিল করলেন রাহুল। তবে তাঁর এই সিদ্ধান্তের জেরে কংগ্রেসের ভোটপ্রচার কিছুটা ধাক্কা খাবে বলেই মনে করছে রাজনৈতিক মহল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *