BRAKING NEWS

নির্বাচনে ডিএমকে-কে যোগ্য ফিরিয়ে দেবে তামিলনাড়ুর জনগণ : রাজনাথ সিং

উটি (তামিলনাড়ু), ৩১ মার্চ (হি.স.): তামিলনাড়ুর উটিতে ডিএমকে-কে চাঁচাছোলা ভাষায় আক্রমণ করলেন কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী তথা প্রবীণ বিজেপি নেতা রাজনাথ সিং। অত্যন্ত আত্মবিশ্বাসের সঙ্গে রাজনাথ জানিয়েছেন, “নির্বাচনে ডিএমকে-কে যোগ্য ফিরিয়ে দেবেন তামিলনাড়ুর জনগণ।” বুধবার উটিতে নির্বাচনী জনসভায় ভাষণ দিয়েছেন রাজনাথ সিং। এদিন ডিএমকে-কে তীব্র আক্রমণ করে কেন্দ্রীয় প্রতিরক্ষা মন্ত্রী তথা প্রবীণ বিজেপি নেতা রাজনাথ সিং বলেছেন, “আমি সংবাদপত্র থেকে জানতে পেরেছি একজন বর্ষীয়ান ডিএমকে নেতা মুখ্যমন্ত্রী ই কে পালানিস্বামী সম্পর্কে লজ্জাজনক মন্তব্য করেছেন। আমি এই ধরনের মন্তব্যের তীব্র নিন্দা জানাচ্ছি। অশোভন ভাষা ব্যবহার করে তিনি শুধুমাত্র মুখ্যমন্ত্রী নন, সমগ্র তামিলনাড়ুকে অপমান করেছেন।” তামিলনাড়ুর উটিতে রাজনাথ সিং আরও বলেছেন, “সমগ্র দেশের মা-বোনেদের অপমান করেছেন ওই ডিএমকে নেতা। এই নির্বাচনে, তামিলনাড়ুর জনগণ ডিএমকে-কে যোগ্য জবাব ফিরিয়ে দেবে।” 

রাজনাথ বলেন, “আমি জানি বেকারত্ব এখানে সমস্যা, আমরা দেশে এমন ধরনের ইকো-সিস্টেম তৈরি করতে প্রতিশ্রুতিবদ্ধ যাতে আমাদের যুব সমাজ শুধুমাত্র চাকরি প্রার্থীই হবেন না, তাঁরা নতুন চাকরি তৈরিও করবেন। আমরা আগামী পাঁচ বছরের মধ্যে তামিলনাড়ুতে বেসরকারি ও সরকারি সেক্টরে ৫০ লক্ষ কর্মসংস্থান তৈরির চেষ্টা করব আমরা।” রাজনাথ বলেছেন, “ভারতের শুধুমাত্র দু’টি রাজ্যে প্রতিরক্ষা করিডোর রয়েছে, সেই দু’টি রাজ্য হল উত্তর প্রদেশ ও তামিলনাড়ু। এখানে এই প্রোজেক্টের অধীনে ৮০০০ কোটি টাকা বিনিয়োগ করব আমরা। এখনও পর্যন্ত তামিলনাড়ু প্রতিরক্ষা করিডোরের জন্য ১১৪০ কোটি টাকা বিনিয়োগ করা হয়েছে।  

রাজনাথ আশ্বস্ত করেছেন, “বিজেপি সিদ্ধান্ত নিয়েছে তামিলনাড়ুর অষ্টম ও নবম শ্রেণীর ছাত্র-ছাত্রীদের বিনামূল্যে ট্যাবলেট দেওয়া হবে। কৃষকদের মতোই মৎস্যজীবীদেরও বছরে ৬ হাজার টাকা করে দেওয়ার সিদ্ধান্ত নিয়েছি আমরা।” রাজনাথ বলেছেন, “ডিএমকে বিভাজন ও কমিউনাল ভিত্তিতে ভোট পাওয়ার চেষ্টা করছে। কিন্তু, বিজেপি জাতি-ধর্ম নিয়ে রাজনীতি করে না। আমরা মানবতা ও ন্যায়বিচারের জন্য রাজনীতি করি।” রাজনাথ আরও বলেন, “তামিলনাড়ুর এতটাই সম্ভাবনা রয়েছে, যা শুধুমাত্র দক্ষিণ ভারত নয়, সমগ্র দেশের জন্য গ্রোথ ইঞ্জিন হিসেবে কাজ করতে পারে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *