BRAKING NEWS

হায়দরাবাদের প্রায় একই জায়গায় মিলল আরও এক মহিলার অগ্নিদগ্ধ দেহ

হায়দরাবাদ, ৩০ নভেম্বর (হি.স.) : হায়দরাবাদের শামশাবাদে মহিলা পশুচিকিত্সককে ধর্ষণ এবং পুড়িয়ে খুনের ঘটনার তদন্তের মধ্যে প্রায় একই জায়গায় মিলল আরও এক মহিলার অগ্নিদগ্ধ দেহ। প্রথম ঘটনাস্থল থেকে মাত্র এক কিলোমিটার দূরে। ওই ঘটনার সঙ্গে কোনও লিঙ্ক রয়েছে কিনা খতিয়ে দেখছে তেলেঙ্গানা পুলিশ ।

তেলঙ্গানায় তরুণী পশু-চিকিত্সকের অগ্নিদগ্ধ দেহ উদ্ধারের ঘটনায় উত্তাল দেশ | ঘটনার বর্বরতায় আঁতকে উঠেছে খোদ পুলিশ ডিপার্টমেন্ট। এই ঘটনাকে ‘ভয়াবহ এবং বর্বরোচিত’ বলে ব্যাখ্যা করেছে পুলিশ । এই ঘটনার কয়েক ঘণ্টার ব্যবধানে ওই শামশাবাদ এলাকাতেই আরও এক মহিলার অগ্নিদগ্ধ দেহ উদ্ধার করল পুলিশ। মহিলার আনুমানিক বয়স ৩৫। পুলিশ জানিয়েছে, শামশাবাদের সিদ্দুলগুট্টা এলাকায় এক মন্দিরের পাশে পরিত্যক্ত জায়গা থেকে শুক্রবার ওই মহিলার দেহ উদ্ধার হয়।

সাইবারাবাদ পুলিশ কমিশনার ভি সজ্জনার জানিয়েছেন, শামশাবাদে একটি খোলা জায়গায় ওই মহিলার দেহ উদ্ধার হয়েছে। ময়নাতদন্তের জন্য তাঁর দেহ সরকারি হাসপাতালে পাঠানো হয়েছে। একটি মামলাও রুজু করা হয়েছে। বছর ছাব্বিশের তরুণী চিকিত্সককে গণধর্ষণ ও খুনের ঘটনায় যখন গোটা দেশ তোলপাড়, তখনই ওই একই এলাকা থেকে আরও এক মহিলার অগ্নিদগ্ধ দেহ উদ্ধারে ব্যাপক চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

যে মহিলার দেহ উদ্ধার হয়েছে তাঁকেও ধর্ষণ করে খুন করা হয়েছে কি না এবং তরুণী চিকিত্সকের ধর্ষণ ও খুনের ঘটনার সঙ্গে এই ঘটনার কোনও যোগ আছে কি না তা খতিয়ে দেখছে পুলিশ। ইতিমধ্যেই তরুণী চিকিত্সককে গণধর্ষণ ও খুনের ঘটনায় চার অভিযুক্তকে গ্রেফতার করেছে সাইবারাবাদ পুলিশ। ধৃতেরা হল মহম্মদ আরিফ, জল্লু শিবা, জল্লু নবীন এবং চিন্তকুন্ত চেন্নাকেশভুলু। চারজনই ট্রাকের কর্মী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *