BRAKING NEWS

পুলওয়ামা এনকাউন্টার : সুরক্ষা বাহিনীর গুলিতে খতম নিখোঁজ এসপিও-সহ ৪ জন সন্ত্রাসবাদী, উদ্ধার চারটি অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র

শ্রীনগর, ৭ জুন (হি.স): কাশ্মীর উপত্যকায় জঙ্গি নিকেশ অভিযানে আবারও বড়সড় সাফল্য পেল নিরাপত্তা রক্ষী বাহিনী। জম্মু ও কাশ্মীরের পুলওয়ামা জেলার পাঞ্জরান লস্সিপোরা এলাকায় নিরাপত্তা বাহিনীর গুলিতে খতম হয়েছে ৪ জন সন্ত্রাসবাদী। নিহত সন্ত্রাসবাদীদের মধ্যে নিখোঁজ দু’জন স্পেশ্যাল পুলিশ অফিসারও রয়েছে।

মাত্র ২৪ ঘন্টা আগেই জঙ্গি সংগঠনে যোগ দিয়েছিল ওই দু’জন এসপিও। গুলির লড়াই শেষে এনকাউন্টারস্থল থেকে উদ্ধার হয়েছে চারটি অত্যাধুনিক আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ। নিহত সন্ত্রাসবাদীদের নাম হল, শাবির আহমেদ (এসপিও), সুলেইমান আহমেদ (এসপিও), ইরফান আহমেদ ভাট এবং আশিক হুসেইন গনী। মৃত্যুর মাত্র ২৪ ঘন্টা আগেই সন্ত্রাসবাদী সংগঠনে যোগ দিয়েছিল শাবির এবং সুলেইমান। জম্মু ও কাশ্মীর পুলিশের স্পেশাল পুলিশ অফিসার পদে কর্মরত ছিল শাবির ও সুলেইমান। নিজেদের সার্ভিস রাইফেল নিয়ে বৃহস্পতিবার সকাল থেকেই তারা নিখোঁজ ছিল।


জম্মু ও কাশ্মীর পুলিশের উর্ধ্বতন এক কর্তা জানিয়েছেন, বিশ্বস্ত সূত্রে খবর পাওয়া যায় দক্ষিণ কাশ্মীরের পুলওয়ামা জেলার পাঞ্জরান লস্সিপোরা এলাকায় লুকিয়ে রয়েছে বেশ কয়েকজন সন্ত্রাসবাদী। বিশ্বস্ত সূত্রে পাওয়া খবরের ভিত্তিতে বৃহস্পতিবার বিকেলে থেকেই সন্দেহজনক ওই স্থানে তল্লাশি অভিযান শুরু করে নিরাপত্তা বাহিনী। তল্লাশি অভিযান চলাকালীন নিরাপত্তা বাহিনীর জওয়ানদের নিশানা করে এলোপাথাড়ি গুলি চালাতে থাকে সন্ত্রাসবাদীরা।

এরপরই উভয়পক্ষের মধ্যে গুলির লড়াই শুরু হয়। রাতভর গুলির লড়াই শেষে শুক্রবার সকালে নিরাপত্তা বাহিনীর গুলিতে খতম হয়েছে নিখোঁজ দু’জন এসপিও-সহ ৪ জন সন্ত্রাসবাদী। পদস্থ ওই পুলিশ কর্তা আরও জানিয়েছেন, সাময়িকের জন্য গুলির লড়াই থেমে যাওয়ার পর এনকাউন্টারস্থলে তল্লাশি চালিয়ে উদ্ধার করা হয়েছে চারটি অত্যাধুনিক একে সিরিজের আগ্নেয়াস্ত্র ও গোলাবারুদ। শেষ পাওয়া খবর অনুযায়ী, এখনও গুলির লড়াই চলছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *