BRAKING NEWS

অসমে মর্মান্তিক সড়ক দুৰ্ঘটনা, হত সেনাবাহিনীর দুই জওয়ান, আহত এক

রাঙাপাড়া (অসম), ৪ জুন (হি.স.) : মর্মান্তিক এক সড়ক দুর্ঘটনায় ঘটনাস্থলেই মৃত্যুবরণ করেছেন ভারতীয় সেনাবাহিনীর দুই জওয়ান। একই ঘটনায় অন্য এক জওয়ান আহত হয়েছেন। তাঁকে সংকটজনক অবস্থায় সেনা হাসপাতালে নিয়ে ভরতি করা হয়েছে। ঘটনা মঙ্গলবার সকাল প্রায় ছয়টা নাগাদ মধ্য অসমের শোণিতপুর জেলার রাঙাপাড়ায় সংঘটিত হয়েছে।

প্রাপ্ত খবরে প্রকাশ, আজ ভোর প্রায় সাড়ে পাঁচটা নাগাদ স্থলসেনার শক্তিমান গাড়িতে করে কয়েকজন জওয়ান শোণিতপুর জেলারই ফুলবাড়ি ছাউনি থেকে রাঙাপাড়া আসছিলেন। কিন্তু রাঙাপাড়া পৌঁছার সামান্য আগে নাকারাহোলা নামক স্থানে এসে গাড়িটি দুর্ঘটনাগ্রস্ত হয়। স্থানীয় কতিপয় মানুষ ঘটনাটি দেখে সঙ্গে সঙ্গে দুর্ঘটনাগ্রস্ত উলটে যাওয়া শক্তিমানের নীচ থেকে সেনাদের উদ্ধারকার্যে নেমে পড়েন। ইত্যবসরে খবর যায় রাঙাপাড়া ও ফুলবাড়ি সেনা ছাউনিতে। খবর পেয়ে ছুটে এসে উদ্ধারে নামেন সেনা আধিকারিকরা। আহতদের নিয়ে যাওয়া হয় সেনা হাসপাতালে। সেখানে দুই জওয়ানকে মৃত বলে ঘোষণা করা হয়। 

নিহত বা আহতদের পরিচয় পাওয়া যায়নি। তাছাড়া কী করে সেনাবাহিনীর গাড়িটি দুর্ঘটনার শিকার হয়েছে তা-ও এই খবর লেখা পর্যন্ত জানা যায়নি। তবে মনে করা হচ্ছে, নিয়ন্ত্রণ হারানোর ফলেই মর্মান্তিক এই ঘটনাটি ঘটেছে। জানা গেছে, আহত জওয়ান গাড়ির চালক ছিলেন। তাঁকে ড্রাইভিং সিট থেকে উদ্ধার করা হয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *