BRAKING NEWS

ফরাসি ওপেন থেকে ছিটকে গেলেন নাওমি ও সেরেনা

প্যারিস, ২ জুন (হি.স.) : ফরাসি ওপেনের তৃতীয় রাউন্ডেই থমকে গেল জাপানের নাওমি ওসাকার বিজয়রথ। স্বদেশী সোফিয়া কেনিনের কাছে হেরে ক্লে-কোর্ট থেকে বিদায় নিলেন সেরেনা উইলিয়ামসও।

২০১৮ ইউ এস ওপেনের পর বছরের শুরুতে অস্ট্রেলিয়ান ওপেন জয়। গ্র্যান্ড স্ল্যামে বিজয়রথ ছুটছিল বিশ্বের পয়লা নম্বর জাপানের নাওমি ওসাকার। কিন্তু ফরাসি ওপেনের তৃতীয় রাউন্ডেই থমকে গেল সেই বিজয়রথ। চেক প্রজাতন্ত্রের প্রতিদ্বন্দ্বীর কাছে হেরে ফরাসি ওপেন থেকে বিদায় নিলেন জাপানের বছর একুশের তরুণী। ওসাকা বিদায়ের পর শনিবাসরীয় ফরাসি ওপেন সাক্ষী থাকল আরও এক নক্ষত্রপতনের।

স্বদেশী সোফিয়া কেনিনের কাছে হেরে ক্লে-কোর্ট থেকে বিদায় নিলেন সেরেনা উইলিয়ামসও। তৃতীয় রাউন্ডে পৌঁছলেও প্রথম দু’টি রাউন্ডে যথাক্রমে সার্বিয়ার স্কেমিডলোভা ও বেলারুশের আজারেঙ্কার কাছে যথেষ্ট বেগ পেতে হয়েছিল ওসাকাকে। শেষমেষ শনিবার তৃতীয় রাউন্ডে চেক প্রজাতন্ত্রের ক্যাটেরিনে সিনিয়াকোভার কাছে করুণ আত্মসমর্পণ করেন তিনি। ২০১৮ ইউ এস ওপেনে সেরেনা উইলিয়ামসকে হারিয়ে প্রথম গ্র্যান্ড স্ল্যাম জয়ী ওসাকা ম্যাচ হারেন স্ট্রেট সেটে।

অন্যদিকে মূলত ডাবলস প্লেয়ার সিনিয়াকোভা ১৯ বারের আবির্ভাবে কোনও গ্র্যান্ড স্ল্যাম সিঙ্গলসের চতুর্থ রাউন্ডে পৌঁছলেন। প্রথম সেটে এদিন ৪-৬ ব্যবধানে হার স্বীকার করেন ওসাকা। এরপর দ্বিতীয় সেটে ওসাকা লড়াইয়ে ফিরবেন মনে করা হলেও তা আর হয়ে ওঠেনি। দ্বিতীয় সেটে আরও করুণ আত্মসমর্পণ করেন বিশ্বের পয়লা নম্বর। ২-৬ ব্যবধানে হেরে বিদায় নিশ্চিত হয় ওসাকার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *