BRAKING NEWS

মঙ্গলবার বিরোধী দলগুলি নির্বাচন কমিশনের দফতরের সামনে ধরনায় বসবে, দাবি চন্দ্রবাবুর

অমরাবতী, ২০ মে (হি.স.) : ভিভিপ্যাটে গণনা আগে করতে হবে। সেই দাবিতে অবিজেপি দলগুলি মঙ্গলবার ধরনায় বসবে জাতীয় নির্বাচন কমিশনের দফতরের সামনে। সোমবার অন্ধ্রপ্রদেশের রাজধানী অমরাবতীতে বসে এমনই দাবি করলেন মুখ্যমন্ত্রী এন চন্দ্রবাবু নাইডু। 

এদিন দলীয় নেতাদের সঙ্গে টেলি কনফারেন্সিংয়ের মাধ্যমে বৈঠকে এন চন্দ্রবাবু নাইডু বলেন, ভিভিপ্যাটের গণনা আগে করার দাবিতে অবিজেপি দলগুলি ২১ মে জাতীয় নির্বাচন কমিশনের দফতরের বাইরে ধরনা বসবে। কেন্দ্রে অবিজেপি সরকার গড়ার ব্যাপারে তিনি যে মরিয়া সেই বিষয়ে ইঙ্গিত করে টিডিপি সুপ্রিমো বলেন, সোমবার বিকেলে বিজেপি বিরোধী দলগুলির সঙ্গে বৈঠক করতে দিল্লি উড়ে যাব। ক্ষমতার অপব্যবহার করার জন্য নির্বাচন কমিশনের বিরুদ্ধে নিন্দায় মুখর হন তিনি।

এক্সিট পোল সম্পর্কে নিজের ক্ষোভ উগড়ে দিয়ে এন চন্দ্রবাবু নাইডু বলেন, জনগণের ইচ্ছে বুঝতে বরাবর ব্যর্থ হয়েছে এক্সিট পোল। এক্সিট পোল ভুল প্রমাণিত হয়েছে এবং বাস্তবতার সঙ্গে এর কোন মিল নেই। অন্ধ্রপ্রদেশে নিঃসন্দেহে সরকার গড়বে টিডিপি এবং কেন্দ্রে আসবে অবিজেপি জোট। এন চন্দ্রবাবু নাইডু দাবি করেছেন, রাজ্য বিধানসভায় ১১০ এবং লোকসভায় ২০টি আসনে জয়লাভ করবে টিডিপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *