BRAKING NEWS

বিচ্ছিন্নতাবাদী শক্তিকে প্রশ্রয় দিচ্ছে বিরোধীরা : প্রধানমন্ত্রী

ভাগলপুর, ১১ এপ্রিল (হি.স.) : বিচ্ছিন্নতাবাদী শক্তিকে প্রশ্রয় দিয়ে সেনাবাহিনীর মনোবলকে ভাঙার চেষ্টা করছে বিরোধী দলগুলি। বৃহস্পতিবার বিহারের ভাগলপুরে এনডিএ-র নির্বাচনী জনসভা থেকে এমনই জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।

এদিন ভাগলপুরে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, বিচ্ছিন্নতাবাদী শক্তিকে আস্কারা দিয়ে সেনাবাহিনীর মনোবলকে ভাঙার চেষ্টা করছে বিরোধী দলগুলি। দেশের ঐক্য ও অখণ্ডতার উপর আঘাত হানার চেষ্টা চলছে। সম্প্রতি কংগ্রেসের ইস্তাহারে আফস্পা আইন শিথিল করার প্রতিশ্রুতি ছিল সেই বিষয়টি উত্থাপন করে নরেন্দ্র মোদী বলেন, আফস্পা আইন প্রত্যাহার করার প্রতিশ্রুতিও বিরোধীরা দিয়েছে। এই প্রতিশ্রুতি আদতে দেশের মাওবাদী এবং জঙ্গি দমন প্রক্রিয়াকে দুর্বল করে দিয়েছে। সন্ত্রাসবাদ দমনে এনডিএ সরকারের সাফল্য তুলে ধরে প্রধানমন্ত্রী বলেন, সন্ত্রাস এবং মাওবাদী দমনে নিরাপত্তা বাহিনীকে পূর্ণ স্বাধীনতা দিয়েছে এনডিএ সরকার। কাশ্মীরে যে সকল বিচ্ছন্নতাবাদী সংগঠন পাকিস্তানের ভাষায় কথা বলছে তাদের সঙ্গে কথা বলতে চাইছে কংগ্রেস। পাশাপাশি এদিন প্রধানমন্ত্রী স্পষ্ট করে দেন পাকিস্তান থেকে অর্থ নিয়ে যারাই সন্ত্রাসবাদকে মদত দিয়ে যাবে তাদের রেয়াত করবে না কেন্দ্রীয় সরকার।

দুর্নীতি দমন প্রসঙ্গে প্রধানমন্ত্রী বলেন, এনডিএ ফের ক্ষমতায় এলে বিরোধীদের দুর্নীতি পুরোপুরি শেষ যাবে। পরিবারতান্ত্রিক রাজনীতিরও অবসান হয়ে যাবে। গরিবদের নাম করে টাকা লুঠ করা এবং ধর্মের নামে রাজনীতি করাও শেষ হয়ে যাবে।

সংরক্ষণ প্রসঙ্গে কেন্দ্রীয় সরকারের অবস্থান স্পষ্ট করে এবং বিরোধীদের তোপ দেগে নরেন্দ্র মোদী বলেন, বাবা সাহেব আম্বেদকর যে সংরক্ষণ নীতি প্রচল করেছিলেন তাই শক্তিশালী করতেই কেন্দ্রীয় সরকার কাজ করে চলেছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *