BRAKING NEWS

কংগ্রেসের স্টিং অপারেশনের বিরুদ্ধে এবার আদালতে দ্বারস্থ হবে বিজেপি

নয়াদিল্লি, ২৭ মার্চ (হি.স.) : স্টিং অপারেশনের নাম করে কংগ্রেসের ভুয়ো ভিডিও প্রকাশের বিরুদ্ধে আইনি ব্যবস্থা নিতে চলেছে বিজেপি। বুধবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে এমনই জানালেন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী নির্মালা সীতারমণ। 

এদিন সাংবাদিকদের মুখোমুখি হয়ে নির্মালা সীতারমণ বলেন, বিজেপি এই বিষয়ে আইনি পরামর্শ নিচ্ছে। ভুয়ো ভিডিও দেখিয়ে যারা বিজেপির ভাবমূর্তিকে কালিমালিপ্ত করতে চাওয়া ষড়যন্ত্রে লিপ্ত ছিল, সেই সকল ব্যক্তি এবং প্রতিষ্ঠানের বিরুদ্ধে আইনি পদক্ষেপ গ্রহণ করা হবে। এদেরকে আমরা আদালতে নিয়ে যাব। এদের কোনও ভাবেই রেয়াত করা হবে না। রাজনৈতিক বিষয় নিয়ে প্রচার না করে কংগ্রেস ক্রমাগত ষড়যন্ত্র মূলক প্রচার চালিয়ে যাচ্ছে। শাসক দল বিজেপির ভাবমূর্তি কালিমালিপ্ত করতে এই কাজ করছে কংগ্রেস। এর জন্য তারা প্রযুক্তি এবং ওয়েবসাইটের অপব্যবহার করছে। যারা এই ষড়যন্ত্রে যুক্ত সেই সকল ব্যক্তি এবং প্রতিষ্ঠানকে আদালতে নিয়ে যাওয়া হবে। এই ষড়যন্ত্রে রয়েছে কংগ্রেস নেতা গুলাম নবি আজাদ, মল্লিকার্জুন খাড়গে এবং বর্ষীয়ান সমাজতান্ত্রিক নেতা শরদ যাদব। বিষয়টি খুবই দুঃখজনক। 

উল্লেখ্য, মঙ্গলবার কংগ্রেস নেতা কপিল সিব্বল এবং গুলাম নবি আজাদ একটি ভিডিও প্রকাশ করেছে, যেখানে তারা দাবি করেছে ২০১৬ নোটিবন্দি পরেও ঘুষের বিনিময়ে পুরনো নোট ৪০ শতাংশ কমিশের বিনিময় বদল করার প্রস্তাব দেয় বিজেপি কর্মীরা। ঘটনাটি আহমেদাবাদে ঘটেছে বলে দাবি করেছে তারা। এবার এর বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হবে বিজেপি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *