BRAKING NEWS

সেনা হাসপাতালে প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারামন-র মুখোমুখি অভিনন্দন

নয়াদিল্লি, ২ মার্চ (হি.স.) : শুক্রবার রাতে দেশে ফিরেছেন উইং কমান্ডার অভিনন্দন বর্তমান৷ ইতিমধ্যেই তাঁর স্বাস্থ্য পরীক্ষা করানো হয়েছে৷ শনিবার মিলিটারি হাসপাতালে গিয়ে তাঁর সঙ্গে দেখা করলেন প্রতিরক্ষামন্ত্রী নির্মলা সীতারামন৷


পাকিস্তানে ঠিক কী অবস্থার মধ্যে তাঁকে পড়তে হয়েছিল, এমনসব আলোচনায় তাঁদের মধ্যে হয়ে থাকতে পারে বলে মনে করা হচ্ছে৷ পাশাপাশি তাঁর প্রতি পাকিস্তানের ব্যবহার নিয়েও আলোচনা হয়েছে বলে মনে করা হয়৷ এর আগে শনিবার সকালে এয়ার চিফ মার্শাল বীরেন্দ্র সিং ধানোয়ার সঙ্গে দেখা হয়৷গতরাতে বায়ুসেনার বিশেষ বিমানে রাত ১১টা নাগাদ দিল্লির পালম এয়ারপোর্টে আসে। সেখান থেকে সরাসরি অভিনন্দনকে নিয়ে চলে যাওয়া হয় বায়ুসেনার হাসপাতালে। রাতেই অভিনন্দনের বেশ কিছু মেডিক্যাল টেস্ট করানো হয়। হাসপাতালে ছিলেন তাঁর বাবা-মা।


আরও কিছু টেস্ট উইং কমান্ডার অভিনন্দনের করানো হবে বলে জানা গিয়েছে। পাশাপাশি বেশ কিছু জিজ্ঞাসাবাদের মুখোমুখিও অভিনন্দনকে পড়তে হতে পারে বলে জানা যায়। তবে বিভিন্ন সংবাদমাধ্যমের সূত্রে খবর, ইতিমধ্যে নাকি বেশ কিছু শারীরিক পরীক্ষা অভিনন্দনের হয়ে গিয়েছে।প্রসঙ্গত, পুলওয়ামার ঘটনার প্রতিশোধ নিতে সীমান্ত পেরিয়ে পাকিস্তানের আকাশে ঢোকে ভারতীয় বায়ুসেনার একাধিক যুদ্ধবিমান। গুঁড়িয়ে দিয়ে আসা হয় একাধিক জঙ্গি ঘাঁটি। যার পালটা হিসাবে ভারতের আকাশসীমা লঙ্ঘন করে একাধিক পাকিস্তানের এফ-১৬ যুদ্ধবিমান। আর তাদের তাড়া করতে পালটা ছোটে বায়ুসেনার যুদ্ধবিমান। যার মধ্যে অভিনন্দনের দায়িত্বে ছিল মিগ-২১। আর তা নিয়ে এফ-১৬ তাড়া করতে গিয়ে পাকিস্তানের ঢুকে পড়েন অভিনন্দন। ধরা পড়েন পাক সেনার হাতে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *