BRAKING NEWS

দ্বিতীয় ম্যাচে বৃহস্পতিবার আরব আমিরশাহির বিরুদ্ধে ভারত

আবুধাবি, ৯ জানুয়ারি (হি.স.) : থাইল্যান্ডকে হারানোর পর এবার দ্বিতীয় ম্যাচে আরব আমিরশাহির বিরুদ্ধে নামতে চলেছে ভারত। বৃহস্পতিবার টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে অপেক্ষাকৃত কঠিন প্রতিপক্ষ আয়োজক আরব আমিরশাহির বিরুদ্ধে নামতে চলেছে ভারত। তাই দ্বিতীয় ম্যাচের আগে কিছুটা অঙ্ক কষেই এগোতে চায় কনস্ট্যানটাইন ব্রিগেড। প্রথম ম্যাচ জিতে তিন পয়েন্ট নিয়ে আপাতত শীর্ষে সুনীলরা। অন্যদিকে প্রথম ম্যাচ ড্র করে এক পয়েন্ট নিয়ে যথাক্রমে দ্বিতীয় ও তৃতীয় স্থানে রয়েছে বাহরিন ও আয়োজক আমিরশাহি। তাই দ্বিতীয় ম্যাচে বড় জয় নয়, বরং স্বল্প মার্জিনে জয়ই দারুণ ফলাফল হবে ভারতের জন্য। নিতান্ত জয় না এলে কঠিন প্রতিপক্ষের বিরুদ্ধে অন্তত ড্র করে মাঠ ছাড়তে চান ঝিঙ্গান-জেজেরা। সেক্ষেত্রে শীর্ষস্থান ধরে রেখে নক-আউট পর্বের দিকে আরও একধাপ এগিয়ে যাবে কনস্ট্যানটাইনের ছেলেরা।

৫৫ বছরের খরা কাটিয়ে এশিয়ান কাপের প্রথম ম্যাচে জয় তুলে নিয়েছে ভারতীয় ফুটবল দল। প্রথম ম্যাচে থাইল্যান্ডকে ৪-১ গোলে উড়িয়ে দিয়েছে মেন ইন ব্লু।

ভারতীয় দলের এই পারফরম্যান্সে মুগ্ধ দেশ-বিদেশের নানা ফুটবল বিশেষজ্ঞরা। ইরান কোচ কার্লোস কুইরোজ ম্যাচের পর প্রশংসায় ভরিয়ে দিয়েছেন সুনীল অ্যান্ড কোম্পানিকে। তবে এখানেই থেমে থাকতে রাজি নয় ভারতীয় দল। ফিফা র্যা ঙ্কিংয়ে ১৮ ধাপ এগিয়ে থাকা ইউএই-র বিরুদ্ধে নামার আগে তাই সাবধানী কনস্ট্যানটাইন। আয়োজকদের বিরুদ্ধে নামার আগে ছেত্রী নিজেও স্বীকার করে নিয়েছেন থাইল্যান্ডের থেকে আমিরশাহি অনেক কঠিন লড়াই। তাই আয়োজকদের বিরুদ্ধে ভাল ফলাফল ভারতীয় ফুটবলের জন্য আরও বড় অ্যাচিভমেন্ট হবে বলে মনে করেন তিনি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *