BRAKING NEWS

টেস্ট জিততে হলে ব্যাটসম্যানদের ভাল পারফর্ম করাটা জরুরি : বিরাট কোহলি

মেলবোর্ন, ২৫ ডিসেম্বর (হি.স.) : বক্সিং ডে টেস্টের আগে দলের ব্যাটসম্যানদের সতর্ক করে দিলেন অধিনায়ক বিরাট কোহলি। বোলাররা ভাল পারফর্ম করে চলেছে। কিন্তু দলকে শক্তিশালী করতে ব্যাটসম্যানদের সমষ্ঠিগতভাবে এগিয়ে আসতে হবে বলে জানিয়েছেন বিরাট কোহলি।
মেলবোর্নে তৃতীয় টেস্টের আগে মঙ্গলবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে বিরাট কোহলি বলেন, ‘আমাদের বোলাররা খুব ভাল পারফর্ম করে চলেছে। একই ভাবে দলের ব্যাটিং ইউনিটকেও এগিয়ে এসে স্কোর বোর্ডে ভাল রান তুলতে হবে। তা না হলে বোলাররা কিছু করতে পারবে না। দ্বিতীয় ইনিংসে ব্যাটিং করার সময় আমাদের লিড নিতে হবে। পাশাপাশি প্রথম ইনিংসে বড় রান থাকলে সেটাকে কাজে লাগাতে হবে। সমষ্ঠিগত ভাবে বড় রানের জন্য ব্যাটসম্যানদের এগিয়ে আসতে হবে। কোনও বিশেষ ব্যাটসম্যানের রান পাওয়া থেকেও গুরুত্বপূর্ণ হল ব্যাটিং ইউনিটের ভাল প্রদর্শন করা।
মেলবোর্নের পিচ সম্পর্কে বলতে গিয়ে বিরাট কোহলি বলেন, প্রথম দুইটি টেস্টের মতোই এই টেস্টেও পিচ একই রকম। নির্ণায়ক হতে চলেছে এই টেস্টটি। সবুজ ঘাসে মোড়া পিচটি শুকনো রয়েছে। বোলাররা এই পিচ থেকে সাহায্য পাবে। পুরনো সাফল্যকেই ফের একবার প্রয়োগ করতে হবে। মানসিকভাবে তৈরি থাকলে পারফর্মেন্সও ভাল হয়।
উল্লেখ্য, আগামী ২৬ থেকে ৩০ ডিসেম্বর পর্যন্ত চলবে তৃতীয় টেস্ট। এই টেস্ট সিরিজ জয়ের লক্ষ্যে এগিয়ে যেতে চায় ভারত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *