BRAKING NEWS

রাফাল নিয়ে ‘মিথ্যার কারখানা’ খুলে বসেছে মোদী সরকার : রণদীপ সিং সুরজেওয়ালা

নয়াদিল্লি, ১৭ ডিসেম্বর (হি.স.) : রাফাল নিয়ে রাজনৈতিক তরজা অব্যাহত বিজেপি এবং কংগ্রেসের মধ্যে। সুপ্রিম কোর্ট রাফাল মামলায় কেন্দ্রকে ক্লিন চিট দিলেও সন্তুষ্ট নয় কংগ্রেস। কেন্দ্রীয় সরকার ‘মিথ্যার কারখানা’ খুলে বসেছে। সোমবার ট্যুইট করে এমনই খোঁচা দিলেন কংগ্রেস মুখপাত্র রণদীপ সিং সুরজেওয়ালা।
এদিন ট্যুইটারে রণদীপ সিং সুরজেওয়ালা লেখেন, রাফাল দুর্নীতিকে আড়াল করার জন্য মিডিয়ার মাধ্যমে ‘মিথ্যার কারখানা’ খুলেছে মোদী সরকার। কেন্দ্রের দেওয়া ক্যাগের রিপোর্টের উপর ভিত্তি করে সুপ্রিম কোর্ট রাফাল মামলার রায় দিয়েছে। কিন্তু ক্যাগের রিপোর্ট সংসদে বা পাবলিক অ্যাকাউন্টে কমিটিতে পেশ করা হয়নি। কেনও সুপ্রিম কোর্টে এমন মিথ্যা কথা তুলে ধরা হল। রাফাল চুক্তিতে অফসেট পার্টনার রিলায়েন্স ডিফেন্স লিমিটেডের প্রসঙ্গে আদালত কেন্দ্রের দেওয়া নথির উপর ভিত্তি করেই রায় দিয়েছিল। আদালত রায় জানিয়েছে, ২০১২ সাল থেকে দাস্লোট কোম্পানির সঙ্গে আলোচনা করে চলেছে রিলায়েন্স কোম্পানি। কিন্তু রিলায়েন্স ডিফেন্স লিমিটেড তৈরি করা হয়েছে ২৮ মার্চ ২০১৫তে। কেন্দ্রের মিথ্যা তথ্য দেওয়ার জন্য এমন ঘটনা ঘটল।
প্রসঙ্গত, সম্প্রতি বর্ষীয়ান কংগ্রেস নেতা মল্লিকার্জুন খারগে দাবি করেছেন, রাফাল মামলায় কেন্দ্র আদালতকে জানিয়েছিল সংসদের পাবলিক অ্যাকাউন্ট কমিটির কাছে ক্যাগের রিপোর্ট পেশ করেছিল। কিন্তু এমন কোনও ক্যাগের রিপোর্ট সংসদে পেশ করা হয়। রাফাল নিয়ে যৌথ সংসদীয় কমিটির গড়ার পক্ষে সওয়াল কংগ্রেস নেতৃত্বের।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *