BRAKING NEWS

জাতীয় সুরক্ষা কংগ্রেসের কাছে পাঞ্চিং ব্যাগের মত : নরেন্দ্র মোদী

চেন্নাই, ১৫ ডিসেম্বর (হি.স.) : জাতীয় সুরক্ষা কংগ্রেসের কাছে পাঞ্চিং ব্যাগের মত। প্রতিরক্ষা ক্ষেত্র কংগ্রেসের কাছে আয়ের উৎস। শনিবার ভিডিও কনফারেন্সিং-এর মাধ্যমে তামিলনাডুর বুথস্থরের বিজেপিকর্মীদের সঙ্গে আলাপচারিতায় এমনই জানালেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী।
এদিন প্রধানমন্ত্রী বলেন, ‘জাতীয় নিরাপত্তা এবং প্রতিরক্ষা ক্ষেত্র কংগ্রেসে কাছে পাঞ্চিং ব্যাগ বা আয়ের উৎস। সেনাবাহিনীর সার্জিক্যাল স্ট্রাইককে বরাবর ব্যঙ্গ করেছে কংগ্রেস। অন্যদিকে, ১৯৪০-৫০-এর জিপ দুর্নীতি থেকে শুরু করে আটের দশকে বোর্ফস দুর্নীতি, আগস্টা-ওয়েস্টল্যাণ্ড, সাবমেরিন দুর্নীতির মাধ্যমে প্রতিরক্ষা ক্ষেত্র থেকে অবাদে লুট করেছে কংগ্রেস। আমাদের সেনাবাহিনীর মনোবল তলানিতে ঠেকলেও প্রতিরক্ষা ক্ষেত্রে থেকে লুট চালিয়ে গিয়েছে কংগ্রেস। আমাদের সেনাবাহিনীর প্রতি আমরা গর্বিত এবং তাদের প্রতি আমরা আস্থাশীল।
দলীয় আদর্শ তুলে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী বলেন, বিজেপি সবকা সাথ সবকা বিকাশে বিশ্বাসী। বিজেপি বিশ্বাস করে উত্তর, দক্ষিণ, পূর্ব, পশ্চিম উন্নতি হলে দেশের প্রকৃত উন্নতি হবে। মুদ্রাস্ফীতির উপর লাগাম আমরা টেনেছি। আগের সরকারের আমলে ক্রমাগত মুদ্রাস্ফীতির নিয়ে দেশবাসী জেরবার ছিল। সেই হাত থেকে আমরা তাদের মুক্তি দিয়েছি। চল্লিশ বছর ধরে পড়ে থাকা এক পদ এক পেনশন দাবি আমরা পূরণ করেছি।’
উল্লেখ্য, ২০১৯ সালের লোকসভা নির্বাচনের আগে কংগ্রেসের বিরুদ্ধে আক্রমণের রাশ আলগা করতে রাজি নয় বিজেপি নেতৃত্ব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *