BRAKING NEWS

নরেন্দ্র মোদী নেতৃত্বাধীন এনডিএ সরকারের শেষ শুরু হয়ে গিয়েছে : ক্যাপ্টেন অমরেন্দ্র সিং

চণ্ডীগড়, ১১ ডিসেম্বর (হি.স.) : হিন্দিবলয়ের তিন রাজ্যের নির্বাচনে ছত্তিশগড় এবং রাজস্থানে ক্ষমতা হারাতে চলেছে বিজেপি। মধ্যপ্রদেশে জোর টক্কর হলেও এগিয়ে কংগ্রেস। এমন পরিস্থিতিতে বিজেপির এই ভরাডুবিকে কটাক্ষ করেছেন পঞ্জাবের মুখ্যমন্ত্রী ক্যাপ্টেন অমরেন্দ্র সিং। নরেন্দ্র মোদী নেতৃত্বাধীন এনডিএ সরকারের শেষের শুরু হয়ে গিয়েছে বলে জানিয়েছেন তিনি।

এদিন ক্যাপ্টেন অমরেন্দ্র সিং জানিয়েছেন, ফলাফল থেকে স্পষ্ট হয়ে গিয়েছে নরেন্দ্র মোদী সরকারের ধ্বংসাত্মক এবং উন্নয়ন বিরোধী নীতিতে বীতশ্রদ্ধ হয়ে পড়েছে দেশবাসী। সবাই এখন ইতিবাচক পরিবর্তনের পক্ষে। এই জয়ের জন্য ইউপিএ চেয়ারপার্সন সোনিয়া গান্ধী, দলের সভাপতি রাহুল গান্ধীকে শুভেচ্ছা জানিয়েছেন তিনি। রাহুল গান্ধীর অনুপ্রাণিত নেতৃত্বে দল ঘুড়ে দাঁড়িয়েছে।

প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং এই ফলাফলের পর জানিয়েছেন, ফলাফল থেকে স্পষ্ট দেশবাসী কি চাইছে। রাহুল গান্ধীর যৌবনদৃপ্ত নেতৃত্বে পরিবর্তন ভারতে এসেছে। উন্নয়নের গতিতে দেশ এবার এগিয়ে চলেছে। মোদী সরকার দেশবাসীর সঙ্গে প্রতারণা করেছে। পাঁচ বছর আগে যে প্রতিশ্রুতি তিনি দিয়েছিলেন তা পূরণ হয়নি।

প্রসঙ্গত, ৯০টি আসনের মধ্যে ছত্তিশগড়ে ৬৫টিতে এগিয়ে কংগ্রেস, বিজেপি ১৬ টিতে| মধ্যপ্রদেশে ২৩০টি আসনের মধ্যে ১১৩টি এগিয়ে কংগ্রেস, বিজেপি ১০৯টি আসনে এগিয়ে। ১৯৯টি আসনের রাজস্থানে ১০১টি আসনে এগিয়ে কংগ্রেস, বিজেপি ৭৩টি আসনে এগিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *