BRAKING NEWS

রাঁচিতে ১০ লক্ষ টাকার ডাকাতি, প্রতিবাদ করায় চার জনকে পেটাল আততায়ীরা

রাঁচি, ১১ নভেম্বর (হি. স.) : ঝাড়খণ্ডের রাজধানী রাঁচি ও তার নিকটবর্তী এলাকায় কয়েকদিন ধরে অপরাধীদের দৌরাত্ম বেড়ে গিয়েছে। প্রত্যেক দিনই কিছু না কিছু ঘটনা ঘটেই চলেছে এইসব অঞ্চলে। কিন্তু এব্যাপারে পুলিশের অসক্রিয়তা বার বার প্রমাণিত। এমতাবস্থায় শনিবার রাতে রাঁচির নামকুম থানার অন্তর্গত এলাকায় একটি বাড়িতে ডাকাতির ঘটনা ঘটেছে বলে জানা যায়। ওই বাড়ি থেকে নগদ সমেত প্রায় দশ লক্ষ টাকার জিনিস নিয়ে যায় ডাকাতেরা। ঘটনার প্রতিবাদ করায় ওই বাড়িরই চার সদস্যকে পেটানো হয় বলে অভিযোগ উঠেছে আততায়ীদের বিরুদ্ধে।
সূত্রের খবর অনুযায়ী, শনিবার রাতে নামকুম থানার অন্তর্গত সিদরৌল বাজারের কাছে গৌরীশঙ্কর শাহের বাড়িতে ডাকাতির ঘটনা ঘটে। ডাকাতদের আটকাতে গেলে বাড়ির মালিক সহ পরিবারের চার সদস্যকে মারধোর করে তারা। ডাকাতদের মারে আহতদের মধ্যে রয়েছেন বাড়ির মালিক গৌরীশঙ্কর, তার স্ত্রী, পুত্র ও পুত্রবধূ। এদের প্রত্যেককেই গুরুতর জখম অবস্থায় স্থানীয় হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার খবর পেয়ে রবিবার সকালেই ওই এলাকায় ছুটে আসে পুলিশ। ঘটনার তদন্তও শুরু হয়েছে।
আক্রান্ত বাড়ির মালিক গৌরীশঙ্করের কথায় শনিবার রাতের দিকে কিছু ডাকাত তার বাড়িতে ঢুকে লুঠপাট চালায় এবং প্রতিবাদ করতে গেলে তার পরিবারের সদস্যদের বীভৎসভাবে মারধোর করে ওই ডাকাতদল। নামকুম থানায় এ ব্যাপারে আততায়ীদের বিরুদ্ধে মামলা দায়ের করেছেন গৌরীশঙ্কর। প্রাথমিক এফ আই আর-এ তিনি জানান, তার বাড়ি থেকে নগদ টাকাসহ জহরত, গহনা, ও দামি জিনিসপত্র মিলিয়ে মোট দশ লক্ষেরও বেশি ডাকাতি হয়েছে। গোটা বিষয়টি খতিয়ে দেখছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *