BRAKING NEWS

প্রাক্তন সেনাকর্মীদের এক পদ এক পেনশন কার্যকর না করার জন্য কেন্দ্রকে তোপ রাহুল গান্ধীর

নয়াদিল্লি, ২৭ অক্টোবর (হি.স.): এক পদ এক পেনশন প্রকল্প কার্যকর না করার জন্য কেন্দ্রীয় সরকারের নিন্দায় সরব হলেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। বিষয়টি নিয়ে প্রাক্তন সেনাকর্মীদের সঙ্গে শনিবার বৈঠক করেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী।
দিল্লিতে কংগ্রেসের প্রধানকার্যালয়ে এই বৈঠকের আয়োজন করা হয়। বৈঠকের পর সাংবাদিকদের মুখোমুখি হয়ে রাহুল গান্ধী বলেন, মোদী সরকারের নীতিহীনতার ফলে জম্মু ও কাশ্মীরে জওয়ানরা প্রাণ হারাচ্ছে। অনিল আম্বানিকে ৩০ হাজার কোটি টাকা দিতে পিছু পা হয় না এই সরকার। কিন্তু এক পদ এক পেনশন কার্যকর করতে গড়িমসি করছে কেন্দ্র। প্রাক্তন সেনাকর্মীরা জানিয়েছেন এখনও পর্যন্ত এক পদ এক পেনশন প্রকল্প কার্যকর করা হয়নি।
উল্লেখনীয় এদিনের বৈঠকে উপস্থিত ছিলেন প্রাক্তন কেন্দ্রীয় প্রতিরক্ষামন্ত্রী এ কে অ্যান্টনি, এআইসিসি সাধারণ সম্পাদক অশোক গেহলট, এআইসিসি মুখপাত্র রণদীপ সিং সুরজওয়ালা। প্রাক্তন সেনাকর্মীদের সঙ্গে প্রায় ঘন্টাখানেক বৈঠক হয়। কংগ্রেস সভাপতির কাছে প্রাক্তন সেনাকর্মীদের তরফ থেকে দুইটি স্মারকলিপিও জমা দেওয়া হয়। রাহুল গান্ধী আরও বলেন, আজকের বৈঠক খুবই গঠনমূলক হয়েছে। অনেক কিছু বিষয় বেরিয়ে এসেছে। প্রাক্তন সেনাকর্মীর তরফ থেকে স্পষ্ট জানিয়ে দেওয়া হয়েছে যে এক পদ এক পেনশন কার্যকর করা হয়নি।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *