BRAKING NEWS

জগনমোহন রেড্ডির উপর ছুরি-হামলার ঘটনায় সিট গঠন করল অন্ধ্র সরকার

হায়দরাবাদ, ২৫ অক্টোবর (হি.স.) : ওয়াইএসআর কংগ্রেসের প্রধান জগনমোহন রেড্ডির উপর প্রাণঘাতী হামলার তদন্ত করতে বিশেষ তদন্তকারী দল সিট ঘটন করল অন্ধ্রপ্রদেশ পুলিশ। বৃহস্পতিবার ট্যুইটারে জগনমোহন রেড্ডি অনুগামীদের জানিয়েছেন যে তিনি এখন নিরাপদে রয়েছেন।
বৃহস্পতিবার বিশাখাপত্তনম বিমানবন্দর চত্বরেই দুষ্কৃতীর খপ্পড়ে পড়েন ওয়াইএসআর কংগ্রেস পার্টির প্রধান জগনমোহন রেড্ডি| ছুরির মত ধারালো অস্ত্র দিয়ে হামলা চালানো হয়, ধারালো অস্ত্রের আঘাতে বা হাতের বাহুতে মারাত্মক চোট পেয়েছেন জগনমোহন রেড্ডি| সাদা রঙের জামায় রক্তের দাগ দেখে, এতটুকু স্পষ্ট যে জগনমোহন রেড্ডি-র উপর প্রাণঘাতী হামলা চালানো হয়| বিশাখাপত্তনমের পুলিশের এডিসিপি মহেন্দ্র পাটরুডু জানিয়েছেন, রাজ্যসরকারের তরফে বিশেষ তদন্তকারী দল সিট গঠন করেছে। এই সিটের মাথায় বসানো হয়েছে এক এসিপি পদমর্যাদা সম্পন্ন পুলিশ আধিকারিককে। তাঁর অধীনে রয়েছে দুই ইনস্পেক্টর।
বর্তমানে হায়দরাবাদের ওমেগা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন জগনমোহন রেড্ডি। ট্যুইটার তিনি লিখেছেন, যারা আমার নিরাপত্তা নিয়ে উদ্বেগ প্রকাশ করেছিলেন তাদেরকে জানাতে চাই যে আমি নিরাপদে রয়েছে। ভগবানের আর্শীবাদ এবং অন্ধ্রের সাধারণ মানুষের ভালবাসা আমাকে রক্ষা করেছে। ভীরুতা সুলভ আক্রমণ আমাকে দমাতে পারবে না। এতে জনগণের জন্য কাজ করার ইচ্ছা আমার অনেক বেশি বেড়ে গিয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *