BRAKING NEWS

রাহুল গান্ধী একজন মিথ্যাবাদী ও দায়িত্বজ্ঞানহীন নেতা : রবিশঙ্কর প্রসাদ

নয়াদিল্লি, ২৫ সেপ্টেম্বর (হি.স.) : রাফাল বিতর্কে এবার কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর নিন্দায় মুখর হলেন কেন্দ্রীয় আইনমন্ত্রী রবিশঙ্কর প্রসাদ। রাহুল গান্ধীর মত মিথ্যাবাদী ও দায়িত্বজ্ঞানহীন ব্যক্তি যে কংগ্রেস সভাপতির পদে রয়েছেন সেটাই লজ্জার বিষয় বলে জানিয়েছেন তিনি।
কেন্দ্রীয় সরকারের বিরুদ্ধে রাফাল নিয়ে তোপ দেগে চলেছে কংগ্রেস। বোফর্স ও ন্যাশনাল হেরল্ডের প্রসঙ্গ তুলে পাল্টা কংগ্রেসের নিন্দায় সরব বিজেপি। মঙ্গলবার কেন্দ্রীয় আইনমন্ত্রী রবিশঙ্কর প্রসাদ বলেন, রাহুল গান্ধীর গোটা পরিবার বহু দুর্নীতি কাণ্ডে যুক্ত। বোফর্স ও ন্যাশনাল হেরল্ড সহ একাধিক দুর্নীতিতে জর্জরিত রাহুল গান্ধীর পরিবার। তাঁর মত মিথ্যাবাদী এবং দায়িত্বজ্ঞানহীন নেতার কংগ্রেস সভাপতির পদে থাকাটাই লজ্জার বিষয়। তাঁর থেকে নতুন করে কোনও প্রত্যাশাই আমাদের নেই। স্বাধীন ভারতের ইতিহাসে কোনও জাতীয় দলের সভাপতি প্রধানমন্ত্রীর বিরুদ্ধে এমন নিম্ন রুচির মন্তব্য করেননি। আমরা কংগ্রেসের মুখোশ খুলে দেব।
অন্যদিকে, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং জানিয়েছিলেন, রাফাল চুক্তি নিয়ে লুকনোর কিছু নেই। ফরাসি সরকারও বহুবার বিবৃতি দিয়ে বিষয়টি স্পষ্ট করেছে। এই ইস্যুহীন ঘটনাকে লোকসভা নির্বাচনের আগে ফায়দা তোলার জন্য ইস্যুতে পরিণত করতে চাইছে কংগ্রেস। কেন্দ্রীয় সরকার রাফাল চুক্তি সম্পর্কে পুরোপুরি স্বচ্ছ। কিন্তু বিরোধীরা কোনও রকম ভিত্তি ছাড়াই অযথা অভিযোগ তুলছে।
উল্লেখনীয়, রাফাল ইস্যুতে প্রধানমন্ত্রীর বিরুদ্ধে লাগাতার সরব রাহুল গান্ধী। এমনকি দেশের রাষ্ট্রপ্রধানকে চোর বলতেও তিনি দ্বিধা করেননি। সোমবার রাহুল গান্ধী দাবি করেছিলেন , আমাদের জওয়ানেরা দেশের জন্য নিজেদের জীবন দিচ্ছে। মোদীজি তাদের পকেট থেকে টাকা চুরি করে অনিল আম্বানির পকেটে ভরছেন। মোদীজি বলেছিলেন তিনি দেশের প্রধানমন্ত্রী নন তিনি একজন পাহারাদার হতে চান। কিন্তু সেই পাহারাদার চুরি করছেন।
রাহুল গান্ধী এখন ‘মিথ্যার সম্রাট’-এ পরিণত হয়েছেন : সিদ্ধার্থনাথ সিং
লখনউ, ২৫ সেপ্টেম্বর (হি.স.) : রাফাল নিয়ে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে নিম্ন রুচির মন্তব্য করার জন্য কংগ্রেস সভাপতি রাহুল গান্ধীর নিন্দায় মুখর হলেন বিজেপি নেতা সিদ্ধার্থনাথ সিং। রাহুল এখন নিজেকে ‘মিথ্যার সম্রাট’-এ পরিণত করেছেন। রাফাল প্রসঙ্গে জনগণকে বিভ্রান্ত করেছেন রাহুল গান্ধী, এমন দাবি করেছেন সিদ্ধার্থনাথ সিং।
মঙ্গলবার বিজেপি নেতা সিদ্ধার্থনাথ সিং বলেন, রাজপুত্র স্নাতক হয়ে মিথ্যার সম্রাটে পরিণত হয়েছেন রাহুল গান্ধী। বারবার একই কথা বলে অসত্যকে সত্যে পরিণত করতে চাইছেন কংগ্রেস সভাপতি। তার এই অপপ্রচারের কোনও প্রভাবই ২০১৯ সালের লোকসভা নির্বাচনে পড়বে না। জনগণকে বিভ্রান্ত করার চেষ্টাতে অসফল হবেন রাহুল গান্ধী।
উল্লেখনীয়, আমেঠি সফরে গিয়ে সোমবার রাহুল গান্ধী জানিয়েছিলেন, ‘নরেন্দ্র মোদী যা করছেন তার মধ্যে চুরি যুক্ত রয়েছে। রাফাল, বিজয় মাল্য, ললিত মোদী, বিমুদ্রাকরণ, জিএসটি। এই সব ক্ষেত্রে জনগণের টাকা লুঠ হয়েছে। একটার পর একটা ঘটনায় আমরা প্রমাণ করব যে নরেন্দ্র মোদীজি পাহারাদার নয়। তিনি চোর।’ আমাদের জওয়ানেরা দেশের জন্য নিজেদের জীবন দিচ্ছে। মোদীজি তাদের পকেট থেকে টাকা চুরি করে অনিল আম্বানির পকেটে ভরছেন। মোদীজি বলেছিলেন তিনি দেশের প্রধানমন্ত্রী নন তিনি একজন পাহারাদার হতে চান। কিন্তু সেই পাহারাদার চুরি করছেন।
রাহুল গান্ধীর এমন মন্তব্যের ইতিমধ্যেই সরব হয়েছেন কেন্দ্রীয় আইনমন্ত্রী রবিশঙ্কর প্রসাদ। এদিন রবিশঙ্কর প্রসাদ বলেন, রাহুল গান্ধীর গোটা পরিবার বহু দুর্নীতি কাণ্ডে যুক্ত। বোফর্স ও ন্যাশনাল হেরল্ড সহ একাধিক দুর্নীতিতে জর্জরিত রাহুল গান্ধীর পরিবার। তাঁর মতো দায়িত্বজ্ঞানহীন এবং মিথ্যাবাদী নেতা কংগ্রেস সভাপতির পদে থাকাটাই লজ্জার বিষয়। তাঁর থেকে নতুন করে কোনও প্রত্যাশাই আমাদের নেই। স্বাধীন ভারতের ইতিহাসে কোনও জাতীয় দলর সভাপতি প্রধানমন্ত্রীর বিরুদ্ধে এমন নিম্ন রুচির মন্তব্য করেননি। আমরা কংগ্রেসের মুখোশ খুলে দেব। এবার সেই তালিকায় যুক্ত হলেন সিদ্ধার্থনাথ সিং।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *