BRAKING NEWS

ফেডারেল ফ্রন্টের নামে মোদীর হাত শক্ত করতে চাইছেন মমতা : অধীর

বহরমপুর, ১৪ আগস্ট (হি.স.): ফেডারেল ফ্রন্টের নামে নরেন্দ্র মোদীর হাত শক্ত করতে চাইছেন মমতা বন্দ্যোপাধ্যায়৷ মঙ্গলবার এমনই অভিযোগ তুলেছেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী৷ এদিন বহরমপুরে এই অভিযোগ তুলেছেন তিনি৷

আসন্ন লোকসভা নির্বাচনের আগে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের বিজেপি বিরোধী ফেডারেল ফ্রন্ট তৈরিই উদ্যোগের বিরুদ্ধে আভিযোগ তুললেন প্রদেশ কংগ্রেস সভাপতি অধীররঞ্জন চৌধুরী৷ তাঁর আভিযোগ এর ফলে লাভ হবে বিজেপিরই।মঙ্গলবার বহরমপুরে এই অভিযোগ তুলেছেন তিনি। তাঁর অভিযোগ, ”ফেডারেল ফ্রন্টের নামে নরেন্দ্র মোদীর হাত শক্ত করতে চাইছেন মমতা বন্দ্যোপাধ্যায়।”

নিজের যুক্তির ব্যাখ্যা দিয়ে আধীর আরও বলেন, ফেডারেল ফ্রন্টে যে সমস্ত রাজনৈতিক দলগুলি রয়েছে, তাদের অবস্থান দেখলেই বিষয়টি স্পষ্ট হয়। এ প্রসঙ্গে তিনি টেনে এনেছেন তেলেঙ্গানার টিআরএস, ওডিশার বিজেডি-সহ একাধিক দলের নাম। যারা সম্প্রতি দু’টি ক্ষেত্রে বিজেপির পাশে দাঁড়িয়েছে।

অধীর চৌধুরী মনে করেন, নরেন্দ্র মোদীকে হারাতে পারে একমাত্র মহাজোট। কংগ্রেসের নেতৃত্বে গড়ে ওঠা এই জোটের সাফল্যের জন্য আগামী লোকসভা ভোটে বিজেপির বিরুদ্ধে একের বিরুদ্ধে এক লড়াই হওয়ায়ই বাঞ্ছনীয় বলে মনে করেন তিনি।

তাঁর অভিযোগ, মমতা বন্দ্যোপাধ্যায় এটা চান না। তাই তিনি ফেডারেল ফ্রন্টের নামে আরও একটি শক্তি তৈরি করতে চান। তৃতীয় ওই শক্তি আসলে সুবিধা করে দেবে বিজেপিরই।এমনটাই মনে করেন প্রদেশ কংগ্রেস সভাপতি |

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *