BRAKING NEWS

লালকৃষ্ণ আদবানি, আহমেদ প্যাটেল সহ একাধিক রাজনীতিকদের সঙ্গে সাক্ষাৎ করলেন মমতা

নয়াদিল্লি, ১ আগস্ট (হি.স.) : দিল্লি সফরে গিয়ে বুধবার বিভিন্ন রাজনৈতিক দলের বিশিষ্ট নেতাদের সঙ্গে দেখা করলেন পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। কংগ্রেসের আহমেদ প্যাটেল, বিজেপির লালকৃষ্ণ আদবানি, সমাজবাদী পার্টির জয়া বচ্চন সহ বিভিন্ন দলের নেতাদের সঙ্গে দেখা করেন তিনি।

এদিন সকালে দিল্লির সংসদভবনে যান মমতা। সেখানে গিয়ে কংগ্রেসের বর্ষীয়ান নেতা আহমেদ প্যাটেলের সঙ্গে বৈঠক করেন তিনি।

সূত্রের দাবি ২০১৯ সালের রণকৌশল ঠিক করতে দুইজনের মধ্যে বৈঠক হয়। পাশাপাশি প্রাক্তন উপ-প্রধানমন্ত্রী তথা বর্ষীয়ান রাজনীতিবিদ লালকৃষ্ণ আদবানির সঙ্গে সৌজন্য সাক্ষাৎ করেন মমতা। এই প্রসঙ্গে তিনি বলেন, আদবানিজিকে দীর্ঘ সময় ধরে আমি চিনি। দেখা করে তাঁর স্বাস্থ্যের খোঁজ খবর নিয়েছি। সমাজবাদী পার্টির নেত্রী জয়া বচ্চনের সঙ্গে সাক্ষাৎ করেন মমতা। বিজেপির বিরোধিতায় একই দিকে রয়েছে সমাজবাদী পার্টি ও তৃণমূল কংগ্রেস। অন্যদিকে শিবসেনা নেতা সঞ্জয় রাউথের সঙ্গে দেখা করেন মমতা। এনডিএ-র জোটের মধ্যে থাকলেও শিবসেনার সঙ্গে তৃণমূল কংগ্রেসের সুসম্পর্ক বহুদিনের।

এছাড়াও এদিন বিজেপি বিরোধী জোট নিয়ে সোনিয়া গান্ধী, রাহুল গান্ধী, দেবেগৌড়া, দিল্লির মুখ্যমন্ত্রী অরবিন্দ কেজরিওয়ালের সঙ্গে বৈঠক করার কথা মমতা।

জাতীয় নাগরিকপঞ্জি (এনআরসি) নিয়ে বলতে গিয়ে মমতা বলেন, আমি যশবন্ত সিনহা এবং শত্রুঙ্ঘ সিনহাকে অনুরোধ করেছি, অসমে বর্তমান পরিস্থিতি খতিয়ে দেখতে একটি প্রতিনিধি দল পাঠানো হোক। অসমের প্রতিবেশী হচ্ছে বাংলা। এতে আমাদের উপর প্রভাব পড়বে।

প্রসঙ্গত মঙ্গলবার কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী রাজনাথ সিং, শরদ পাওয়ার, রামজেট মালানি, যশবন্ত সিনহা এবং শত্রুঙ্ঘ সিনহার সঙ্গে দেখা করেন মমতা বন্দ্যোপাধ্যায়।

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *