BRAKING NEWS

এমন চণ্ডাল প্রধানমন্ত্রী মন্ত্রী দেখিনি, নানুরে শহীদ সভায় অনুব্রত

নানুর(বীরভূম), ২৭ জুলাই (হি.স.) : নানুরে শহীদ সভা থেকে প্রধানমন্ত্রী আক্রমণ করলেন তৃণমূলের বীরভূম জেলা সভাপতি অনুব্রত মন্ডল । শুক্রবার নানুরের বাসা পাডায অনুব্রত এদিন প্রধানমন্ত্রীকে চণ্ডাল বলে আক্রমণ করেন। এদিন অনুব্রত বলেন, “বিজেপি খালি মিথ্যা কথা বলে। রাজস্থান মধ্য প্রদেশ. ছতরিশগড, মহারাষ্ট্র এখানে কাদের রাজত্ব। বিজেপি রাজত্ব। এখানে নিরীহ মানুষ মার খেযে মরে বাড়িতে গরু নিযে গেলে তাকে পিটিয়ে মারা হয়। তোমার লজ্জা করে না প্রধানমন্ত্রী। তুমি চণ্ডাল। এমন চণ্ডাল প্রধানমন্ত্রী দেখিনি। “
এদিন সভাস্থল অনুব্রত মন্ডল ২০০০ সালের ২৭ জুলাই সাত সকালে সুচ পুর গ্রামে ১১ ক্ষেত মজুর খুনের ঘটনার কথা স্মরণ করিযে দেয। এদিন অনুব্রত বিজেপির পাশাপাশি আর এস এস কে আক্রমণ করেন।
এদিন তিনি আরও বলেন, ,” বিজেপির কয়েকটা দালাল এবং আর এস এস দল বল নানুর, লাভপুর, মঙ্গল কোটের হিন্দু দের তাতাচ্ছে। হিন্দু দের একজোট করে অশান্তি করার চেষ্টা করছে। কোন লাভ হবে না। জেনে রাখ আমরা তোমাদের থেকে বড় জাদুকর। এখান কার মানুষ বিশ্বাস করে ব্রাহ্মন মেয়ে টাকে যার পাযে হাওয়াই চপ্পল। টালির ঘরে থাকে। তোমার আর এস এস বিজেপি এখানে কাজ হবে না।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *