BRAKING NEWS

বিতর্কিত নাইট ক্লাবের বিরুদ্ধে কড়া আইনি ব্যবস্থা নিতে পুলিশকে চিঠি সাক্ষী মহারাজের

লখনউ, ১৭ এপ্রিল (হি.স.) : অভিযুক্ত নাইট ক্লাবের বিরুদ্ধে কড়া আইনি ব্যবস্থা নিতে সিনিয়র পুলিশ সুপারের কাছে চিঠি দিয়ে আর্জি জানিয়েছেন বিজেপি সাংসদ সাক্ষী মহারাজ।
চিঠিতে সাক্ষী মহারাজ জানিয়েছেন, ‘রবিবার আমার লোকসভা কেন্দ্র উন্নাওয়ের স্থানীয় এক আইনজীবী রাজ্জন সিং চৌহান আমাকে অনুরোধ করে লখনউয়ের আলিগড়ে রেস্তোরাঁ উদ্বোধন করার জন্য। ওই রেস্তোরাঁর মালিক সুমিত সিং এবং অমিত গুপ্ত আইনজীবী রাজ্জন সিংকে অনুরোধ করেছিল রেস্তোরাঁটা আমাকে দিয়ে উদ্বোধন করানোর জন্য। আমি যেহেতু দিল্লির বিমান ধরার জন্য খুব ব্যস্ত ছিলাম, তাই আমি ২-৩ মিনিটের মধ্যে ফিতে কেটে ওখান থেকে চলে আসি। পরে আমি সংবাদমাধ্যমের তরফ থেকে জানতে পারি যে ওটি রেস্তোরাঁ ছিল না। ওটি একটি নাইট ক্লাব ছিল। কেউ বলছে পানশালা এবং হুক্কা বার ছিল ওটি। যখন আমি সুমিত সিং এবং অমিত গুপ্তকের কাছে রেস্তোরাঁর লাইসেন্স আছে কিনা সেই দাবি জানাই । তখন তারা আমায় রেস্তোরাঁর লাইসেন্স দেখাতে পারেনি। মনে হচ্ছে গোটাই অবৈধ ভাবে হয়েছে।’
প্রসঙ্গত, কিছুদিন আগে বিজেপি সাংসদের একটি নাইট ক্লাবের উদ্বোধনকে ঘিরে গোটা দেশজুড়ে নিন্দার ঝড় ওঠে। তখন বিজেপি সাংসদ সাক্ষী মহারাজ জানিয়েছিলেন যে তিনি রেস্তোরাঁ ভেবে উদ্বোধন করতে গিয়েছিলেন। কিন্তু ওটি যে আদতে নাইট ক্লাব তা তাকে বলা হয়নি। এরপরেই সিনিয়র পুলিশ সুপারের কাছে চিঠি দেন সাক্ষী মহারাজ। ওই চিঠিতে সাক্ষী মহারাজ আরও জানিয়েছেন, ‘এই ঘটনার ফলে তার ভাবমূর্তি কুলষিত হয়েছে। তাই অবিলম্বে ওই নাইট ক্লাবকে বন্ধ করতে হবে। পাশাপাশি নাইট ক্লাবের মালিকদের বিরুদ্ধে যথাযথ আইনি ব্যবস্থা নিতেও তিনি পুলিশকে অনুরোধ করেছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *