BRAKING NEWS

বার্সিলোনাকে হারিয়ে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে রোমা

বার্সিলোনা, ১১ এপ্রিল (হি.স.) : ইউরোপার সেরার লড়াইয়ে হেভিওয়েট বার্সিলোনাকে হারিয়ে চ্যাম্পিয়নস লিগের সেমিফাইনালে উঠল রোমা৷ কোয়ার্টার ফাইনালের দ্বিতীয় লেগের লড়াইয়ে মেসি-সুয়ারেজদের ৩-০ গোলে হারিয়ে কোস্তাসেরা সেমিফাইনালে উঠল৷ দলের হয়ে গোল করেন জেকো, দি রোসি ও কোস্তাস৷ চ্যাম্পিয়নস লিগের কোয়ার্টার ফাইনালের প্রথম লেগে রোমাকে ৪-১ ব্যবধানে হারিয়েছিল বার্সিলোনা৷ তাই সেমিফাইনালে যেতে ইতালির এই ক্লাবকে বার্সিলোনাকে শুধু হারালেই হত না, রাখতে হবে বড় ব্যবধান৷ একপ্রকার অসাধ্য সাধন করে মেসিদের চ্যাম্পিয়নস লিগের লড়াই থেকে ছিটকে দিয়ে সেমিফাইনালে পৌঁছাল রোমা৷

প্রথম লেগে বড় ব্যবধানে হারা রোমাকে শেষ চারের অবিশ্বাস্য লড়াইয়ে মুখেছিল। রোমের অলিম্পিক স্টেডিয়ামে ম্যাচের ষষ্ঠ মিনিটে দানিয়েলে দে রস্সির রক্ষণের উপর দিয়ে বাড়ানো বল বার্সিলোনা জালে বল পাঠান জোকো।

এগিয়ে যাওয়ার পর আক্রমণাত্মক হয়ে উঠে রোমা। একের পর এক আক্রমণে তারা কোণঠাসা করে ফেলে বার্সিলোনাকে। ম্যাচের ৫৮তম মিনিটে সফল স্পট কিকে ব্যবধান দ্বিগুণ করেন দে রস্সি। ম্যাচের ৮২তম মিনিটে দারুণ কোণাকুনি হেডে স্কোরলাইন ৩-০ করে ফেলেন গ্রিক ডিফেন্ডার কোস্তাস মানোলাস।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *