BRAKING NEWS

কমনওয়েলথ গেমস ভিলেজে প্রবেশের অনুমতি পেয়েছেন সাইনার বাবা

গোল্ড কোস্ট, ৩ এপ্রিল (হি.স.): কমনওয়েলথ গেমস ভিলেজে প্রবেশের অনুমতি পেয়েছেন ভারতীয় ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের বাবা হরবীর সিং নেহওয়াল। মঙ্গলবার সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ইন্ডিয়ান অলিম্পিক অ্যাসোসিয়েশনকে ধন্যবাদ জানিয়েছেন লন্ডন অলিম্পিকে ব্রোঞ্জ জয়ী ভারতীয় শাটলার।
কমনওয়েলথ গেমস ভিলেজে প্রবেশের অফিশিয়াল তালিকায় বাবার নাম না থাকায় ভারতীয় ক্রীড়ামন্ত্রকের উপর ক্ষোভপ্রকাশ করেছিলেন সাইনা নেহওয়াল। ক্রীড়ামন্ত্রকের পাঠানো তালিকায় সাইনার বাবার নাম বাদ পড়ায় চোটেছিলেন ভারতীয় ব্যাডমিন্টন তারকা। টুইট করে ভারতীয় ক্রীড়ামন্ত্রকের উপর নিজের ক্ষোভ উগরে দেন সাইনা। সেই টুইটের ২৪ ঘন্টার মধ্যেই পালটে গেল চিত্র। তড়িঘড়ি সাইনার বাবার নাম তালিকায় অর্ন্তভুক্ত করা হয়েছে।
গোল্ড কোস্টে কমনওয়েলথ গেমস ভিলেজে সরকারি কর্তাদের তালিকা থেকে বাদ পড়েন সাইনা নেহওয়ালের বাবা হরবীর সিংয়ের নাম। সোমবার যা নিয়ে ভারতীয় ব্যাডমিন্টন তারকা টুইটারে নিজের ক্ষোভ উগড়ে দেন। তবে এবিষয়ে আইওএ-র তরফে মঙ্গলবার টুইট করে সাইনাকে জানানো হয়, হরভীর সিং-এর নাম অতিরিক্ত কর্মকর্তা হিসেবে নথিভুক্ত আছে। কিন্তু যে পরিমান পারিশ্রমিক দেওয়া আছে তাতে গেমস ভিলেজে থাকার জন্য যথেস্ট নয়।
যদিও এর মধ্যেই পালটে গেল চিত্র। তড়িঘড়ি সাইনার বাবার নাম তালিকায় অর্ন্তভুক্ত করা হয়েছে। গেমস ভিলেজে প্রবেশের অনুমতি পেয়েছেন সাইনার বাবা হরবীর সিং নেহওয়াল। মঙ্গলবার সেই ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করে ইন্ডিয়ান অলিম্পিক অ্যাসোসিয়েশনকে ধন্যবাদ জানিয়েছেন লন্ডন অলিম্পিকে ব্রোঞ্জ জয়ী ভারতীয় শাটলার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *