BRAKING NEWS

ভাগলপুরের হিংসার ঘটনায় অর্জিৎ চৌবের ১৪ দিনের বিচার বিভাগীয় হেপাজত

পটনা, ১ এপ্রিল (হি.স.) : বিহারের ভাগলপুরের হিংসার ঘটনায় আত্মসমর্পণকারি কেন্দ্রীয় মন্ত্রী অশ্বিনী কুমার চৌবের ছেলে অর্জিৎ শ্বাশত চৌবের ১৪ দিনের বিচার বিভাগীয় হেপাজত | রবিবার তাঁকে ভাগলপুর আদালতে তোলা হয়ে এই নির্দেশ দেন বিচারক ।
বিহারের ভাগলপুরের হিংসার ঘটনায় আত্মসমর্পণকারি কেন্দ্রীয় মন্ত্রী অশ্বিনী কুমার চৌবের ছেলে অর্জিৎ শ্বাশত চৌবের বিরুদ্ধে উসকানি দেওয়ায় অভিযোগ উঠছিল | ওই ঘটনায় রবিবার পুলিশের কাছে গিয়ে আত্মসমর্পণ করেন অর্জিৎ । এদিনই তাঁকে ভাগলপুর আদালতে তোলা হয় | বিচারক তাঁকে ১৪ দিনের বিচার বিভাগীয় হেপাজতে পাঠান |
ভাগলপুরের সিনিয়র পুলিশ সুপার মনোজ কুমার বলেন, \”এক সপ্তাহেরও বেশি সময় ধরে গ্রেফতারি এড়িয়ে যাচ্ছিলেন তিনি। আত্মসমর্পণের পর আদালতে তোলা হয় অশ্বিনী শাশ্বতকে। পুলিশের কাছে তাঁর বিরুদ্ধে প্রমাণ আছে। এফআইআর দায়ের করা হয়েছে।\”
অতিরিক্ত পুলিশ সুপার রাকেশ দুবে বলেন, “ধৃতের গতিবিধি সংক্রান্ত তথ্য ছিল আমাদের কাছে। সেইমতো নজর রাখা হচ্ছিল। অরিজিতের নামে ভাগলপুর পুলিশের কাছে গ্রেফতারি পরোয়ানা ছিল।”
হিন্দু নববর্ষ উপলক্ষ্যে গত ১৭ মার্চ বিজেপি, আরএসএস ও বজরং দলের মিছিল বার করা নিয়ে ভাগলপুরে দুই গোষ্ঠীর মধ্যে অশান্তি ছড়িয়ে পড়ে। অভিযোগ ওঠে, অর্জিৎ এই অশান্তিতে উসকানি দিয়েছেন, তাঁর বিরুদ্ধে দায়ের হয় এফআইআর। কিন্তু পুলিশ তাঁকে গ্রেফতার করতে পারেনি । গ্রেফতারি এড়াতে স্থানীয় আদালতে আগাম জামিনের আবেদন করেন তিনি | তবে শনিবার তাঁর আগাম জামিনের আবেদন খারিজ করে দেয় ভাগলপুর আদালত । এরপর আজ আত্মসমর্পণ করেন তিনি। আজই তাঁকে ভাগলপুর আদালতে তোলা হলে বিচারক তাঁকে ১৪ দিনের বিচার বিভাগীয় হেপাজতে পাঠান ৷

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *