BRAKING NEWS

আমেরিকায় বৃদ্ধাশ্রমে বন্দুকবাজের গুলিতে নিহত ৩

ক্যালিফোর্নিয়া, ১০ মার্চ (হি.স.): বৃদ্ধাশ্রমে অজ্ঞাত পরিচয়ের বন্দুকবাজের গুলি প্রাণ হারাল তিনজন। চাঞ্চল্যকর ঘটনাটি শুক্রবার ক্যালিফোর্নিয়ার নাপা কাউন্টির ইয়নটভিল এলাকার হ্যাপি পাথওয়ে হোম নামে একটি বৃদ্ধাশ্রমে ঘটেছে।
শুক্রবার আমেরিকার সর্ববৃহদ বৃদ্ধাশ্রমে হঠাৎই ঢুকে পড়ে এক অজ্ঞাত পরিচয়ের বন্দুকবাজ। সেই সময় বৃদ্ধাশ্রমে এক কর্মীর অবসরগ্রহণকে কেন্দ্র করে ফেয়ারওয়েল পার্টি চলছিল। প্রত্যক্ষদর্শীদের দাবি এলোপাথারি গুলি চালাতে চালাতে বৃদ্ধাশ্রমে ঢুকে পড়ে ওই বন্দুকবাজ। কয়েকজনকে পণবন্দি করে রাখে ওই বন্দুকবাজ। এই ঘটনার খবর পাওয়ামাত্র ঘটনাস্থলে আসে পুলিশ। গোটা এলাকাটি ঘিরে ফেলে পুলিশ। কিছুক্ষণের জন্য বন্দুকবাজের সঙ্গে পুলিশের গুলি বিনিময় হয়। পণবন্দিদের মুক্ত করার জন্য প্রশাসনের তরফ থেকে সমস্ত রকমের প্রচেষ্টা চালানো হয়েছিল। সারাদিন ধরেই পুলিশ এবং বন্দুকবাজের মধ্যে পণবন্দিদের মুক্তি নিয়ে টানাপড়েন চলতে থাকে।
পুলিশ আধিকারিকরা জানিয়েছেন, বিকেলের দিকে কয়েক জন পণবন্দিকে মুক্তি দেয় ওই বন্দুকবাজ। কিন্তু তিনজন পণবন্দিকে শেষ পর্যন্ত নিজের কাছে রেখে দেয় ওই বন্দুকবাজ। আমেরিকার তিন তদন্তকারী এজেন্সি পণবন্দিদের মুক্তর জন্য বন্দুকবাজের সঙ্গে যোগাযোগ করার চেষ্টা করে। কিন্তু কোনও ভাবেই বন্দুকবাজের সঙ্গে কোনও রকম যোগাযোগ করা যায়নি। পরে ওইদিন স্থানীয় সময় সন্ধ্যে ৬ নাগাদ নাগাদ বৃদ্ধাশ্রমের ভেতরে ঢুতে শুরু করে পুলিশ। বৃদ্ধাশ্রমের একটি বন্ধ ঘরের ভেতর থেকে তিন পণবন্দির মৃতদেহ উদ্ধার করে পুলিশ।
পণবন্দিদের পাশেই গুলিবিদ্ধ অবস্থায় বন্দুকবাজের মৃতদেহটি উদ্ধার করা হয়েছে। মৃত পণবন্দিদের মধ্যে তিনজনই মহিলা। মৃতদেহগুলিকে ময়না তদন্তের জন্য হাসপাতালে পাঠিয়ে দেওয়া হয়েছে। এই ঘটনায় কেউ আহত হয়নি বলে জানিয়েছেন তদন্তকারী আধিকারিকরা। বন্দুকবাজের পরিচয় এখনও জানা যায়নি। ঘটনার তদন্ত করে দেখছে পুলিশ। মৃতদের পরিচয় জানা গিয়েছে। মৃতদের নাম সেন্টার এক্সিকিউটিভ ডিরেক্টর ক্রিস্টিন লয়েবার, থেরাপিস্ট ডা. জেন গোলিক, ডা. জেনিফার গঞ্জালিজ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *