BRAKING NEWS

কেরলের স্কুলে আজব ফতোয়া

তিরুবনন্তপুরম, ১২ আগস্ট (হি.স.) : কেরলের একটি ইংরেজি মাধ্যম স্কুলে আজব ফতোয়া| ভাল ছাত্ররা পরবে সাদা জামা, লাল চেক জামা পিছিয়ে পড়াদের | পড়াতে সুবিধে করতে এমনই আজব নির্দেশ জারি করেছে কেরলের আল ফারুকি ইংরেজি মাধ্যম স্কুল| ক্ষুব্ধ অভিভাবকরা। রাজ্য শিক্ষা দফতর এ ব্যাপারে জেলা শিক্ষা অফিসারের কাছ থেকে রিপোর্ট চেয়েছে। আল ফারুকি গ্রুপ জানিয়েছে, এখনই ওই দু’রকম ইউনিফর্ম বাতিল করে দেওয়া হচ্ছে, অধ্যক্ষের বিরুদ্ধে ব্যবস্থা নেবে তারা।
মালাপ্পুরম জেলার ওই স্কুলের কর্তৃপক্ষের দাবি এর ফলে ছাত্রদের মধ্যে স্বাস্থ্যকর প্রতিযোগিতা শুরু হবে, পিছিয়ে থাকা পড়ুয়া চাইবে ভাল ফল করে নিজের জন্য সাদা জামার ব্যবস্থা করতে। তবে স্কুল কর্তৃপক্ষের এই বক্তব্য খারিজ করে দিয়েছেন অভিভাবকরা। তাঁদের মতে, এর ফলে লাল চেক জামা পরা পড়ুয়াদের মধ্যে হীনমন্যতা বাড়বে, বাড়বে ভাল-খারাপের বৈষম্য। এ নিয়ে রাজ্য সরকারের কাছে অভিযোগ জানিয়েছেন তাঁর।
রাজ্য শিক্ষা দফতর এ ব্যাপারে জেলা শিক্ষা অফিসারের কাছ থেকে রিপোর্ট চেয়েছে। আল ফারুকি গ্রুপ জানিয়েছে, এখনই ওই দুরকম ইউনিফর্ম বাতিল করে দেওয়া হচ্ছে, অধ্যক্ষের বিরুদ্ধে ব্যবস্থা নেবে তারা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *