BRAKING NEWS

পরমব্রত চট্টোপাধ্যায় বিরুদ্ধে অভিযোগে দায়ের বাংলাদেশ সরকারের

ঢাকা, ৩ আগস্ট (হি.স.) : অনুমোদন না নিয়েই বাংলাদেশে সিনেমা করায় টলিউড অভিনেতা পরমব্রত চট্টোপাধ্যায় বিরুদ্ধে অভিযোগে দায়ের করল বাংলাদেশ সরকার।
বাংলাদেশে সত্যজিৎ রায়ের ‘ফেলুদা’ সিরিজের গল্প থেকে তৈরি হচ্ছে নাটক । সেখানে ফেলুদা চরিত্রে অভিনয় করছেন পরমব্রত চট্টোপাধ্যায়। কিন্তু তার বিরুদ্ধে অভিযোগ, এ ব্যাপারে তার কাছে সরকারি কোনও অনুমোদন নেই। আর এই অভিযোগ করেছেন টিভি-সংশ্লিষ্ট ১৩টি সংগঠনের জোট ‘এফটিপিও’র সদস্য সচিব, ডিরেক্টরস গিল্ডের সভাপতি এবং নির্মাতা-অভিনেতা গাজী রাকায়েত। বুধবার দুপুরে পরমব্রত চট্টোপাধ্যায়ের বিরুদ্ধে বনানী থানায় এফআইআরও দায়ের করেছেন গাজী রাকায়েত।
তিনি জানান, ‘ভারতীয় অভিনেতা পরমব্রত সরকারি অনুমোদন এবং দেশের বিভিন্ন সংগঠনের সঙ্গে কোনো আলোচনা ছাড়াই বাংলাদেশের টিভি নাটকে নিয়মিত কাজ করে চলেছেন। যা মেনে নেওয়া যায় না। শুধু তাই নয়, ভারত থেকে অনেক অভিনেতাই শুধুমাত্র ট্যুরিস্ট ভিসা নিয়ে এসে প্রতিদিন কাজ করছে এখানে৷ এটা একেবারে বেআইনি ৷ আর এর বিরুদ্ধেই থানায় অভিযোগ করা হয়েছে। গাজী রাকায়েত বলেন, ‘গত কয়েক বছর ধরে বিদেশের শিল্পীরা পর্যটন ভিসায় এ দেশে আসছেন এবং সবার সামনে দিয়ে শুটিং করে চলেছেন। এ নিয়ে কারও কোনো মাথা ব্যথা নেই। অথচ আমরা কিন্তু বিদেশে গিয়ে ওয়ার্ক পারমিট ছাড়া কাজ করতে পারি না।’ হঠাৎ পরমব্রতর বিরুদ্ধে এ ধরণের পদক্ষেপ নেওয়া প্রসঙ্গে গাজী রাকায়েত বলেন, ‘পরমব্রতর বিরুদ্ধে না, আমরা পুরো সিস্টেমের বিরুদ্ধে এই জিডি করেছি।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *