BRAKING NEWS

কখনোই খাড়সে-দাউদের কথা হয় নি : মুম্বাই পুলিশ, ভুয়ো অভিযোগ করায় ফের মুখ পুড়ল আপের

AAP LOGOমুম্বাই, ২২ মে (হি.স.) : ফের আম আদমি পার্টি (আপ)-র বিরুদ্ধে ভুয়ো অভিযোগের অভিযোগ । মহারাষ্ট্রের রাজস্ব মন্ত্রী একনাথ খাড়সের সঙ্গে দাউদ ইব্রাহিমের কোন যোগাযোগ নেই রবিবার স্পষ্ট জানাল মুম্বই পুলিশ । আপ নেত্রী প্রীতি শর্মা মেননের ভুয়ো অভিযোগে ক্ষিপ্ত খাড়সে প্রীতির বিরুদ্ধে আদালতে যাওয়ার হুমকি দিয়েছেন।
এর আগে আপ নেত্রী প্রীতি শর্মা মেনন সাংবাদিক বৈঠক করে অভিযোগ করেন, দাউদের স্ত্রী মেহজাবীন শেখের নম্বর থেকে খাড়সের মোবাইলে একাধিক ফোন এসেছে। এই সমস্ত কল করা হয়েছে গত বছর চৌঠা সেপ্টেম্বর থেকে এ বছর ৫ এপ্রিলের মধ্যে। এ ব্যাপারে মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী দেবেন্দ্র ফড়নবীশ তদন্তেরও নির্দেশ দিয়েছেন বলে দাবি করেন প্রীতি।
তবা মুম্বই পুলিশ এদিন স্পষ্ট জানিয়ে দিয়েছে, খাড়সের নম্বর থেকে দাউদকে কোনও ফোন করা হয়নি বা কোনও ফোন আসেওনি দাউদের নম্বর থেকে। দুজনের মধ্যে কখনওই ফোনে কথা হয়নি।অতএব আপ নেত্রীর অভিযোগ একেবারেই ভিত্তিহীন।
এর ফলে ফের মিসফায়ার করে ধরা পড়ে গেল আপ। এর আগে নীতীন গড়কড়ির বিরুদ্ধে করা অভিযোগ ভুয়ো প্রমাণিত হওয়ার পর এবার একনাথ খাড়সে ফোন কাণ্ডে ফের মুখ পোড়াল তারা। খাড়সে অবশ্য জানিয়েছেন, বিষয়টা এখানেই তিনি ছাড়বেন না। ভুয়ো অভিযোগ করার দায়ে প্রীতিকে আদালতে টেনে নিয়ে যাবেন তিনি।|

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *