BRAKING NEWS

বিএসএফের সহযোগিতায় অবশেষে বাড়ি ফিরলেন বাংলাদেশে অপহৃত যুবক চইলাফ্রু মগ

আগরতলা, ২০ সেপ্টেম্বর: অবশেষে বাড়ি ফিরলেন বাংলাদেশে অপহৃত যুবক। আজ বিজিবি ভারত ও বাংলাদেশের ইমিগ্রেশন এবং পুলিশ কর্মকর্তাদের উপস্থিতিতে চইলাফ্রু মগ বিএসএফের কাছে হস্তান্তর করেছে। আজ বিএসএফের তরফ থেকে এক বিজ্ঞপ্তি জারি করে একথা জানানো হয়েছে। 

প্রসঙ্গত,গত কিছুদিন আগে বৈধভাবে  বাংলাদেশে ঘুরতে গিয়ে অপহৃত হয়েছিলেন চইলাফ্রু মগ। এক লক্ষ টাকা মুক্তিপণ দাবি করেছিল অপহরণকারীরা। স্বামীকে ফিরে পেতে বিলোনিয়া মহকুমার রাজনগর থানার পুলিশের কাছে আর্জি জানিয়েছিলেন অপহৃত যুবকের স্ত্রী স্বপ্না মগ। সেই অভিযোগ ভিত্তিতে তৎপরতার সাথে সাড়া দিয়ে বিএসএফ যথাযথ পর্যায়ে বিজিবির সাথে যোগাযোগ করে। বিএসএফ, পুলিশ এবং বিজিবি সহযোগিতায় নিজ দেশে ফিরলেন অপহৃত যুবক। বাংলাদেশ থেকে তিন দিন পরে মুহুরী ঘাট সীমান্ত দিয়ে চাইলাফ্রু মগ ফিরে আসায় খুব খুশি তার পরিবারের সদস্যরা।

এদিকে, বিএসএফের তাৎক্ষণিক এবং কার্যকর পদক্ষেপে সীমান্ত জনগণের কাছে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে।বিএসএফের তাৎক্ষণিক এবং কার্যকর পদক্ষেপে সীমান্ত জনগণের কাছে ব্যাপকভাবে প্রশংসিত হয়েছে।এদিন স্ত্রী স্বপ্না মগ সাংবাদিকদের মুখোমুখি হয়ে বলেন, বাংলাদেশে আর ঘুরতে যেতে দেব না আমার স্বামীকে। নিরাপত্তা নেই বাংলাদেশে। 

অপরদিকে চাইলাফ্রু মগের অপহরণের খবর ছড়িয়ে পড়তেই বাংলাদেশ পুলিশ মামলা নিয়ে তদন্ত শুরু করেছিল। তারপর অপহরণকারীদের মধ্যে একজনকে গ্ৰেপ্তার ও অপহরণকারীদের দুটি বাইক আটক করে বাংলাদেশ পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *