BRAKING NEWS

ট্রাফিক পুলিশ নিগৃহীত কান্ডে কংগ্রেসের বিক্ষোভ, অভিযুক্তদের গ্রেফতার দাবি

আগরতলা, ৫ অক্টোবর: ট্রাফিক পুলিশ নিগৃহীত কান্ডে সরব হয়েছে সদর জেলা কংগ্রেস। আজ অভিযুক্তদের গ্রেফতারের দাবিতে সদর এসডিপিও দপ্তরের সামনে বিক্ষোভ দেখিয়েছে জেলা কংগ্রেসের সদ্যসরা।

এদিন কংগ্রেসের এক নেতা বলেন, গত ২ অক্টোবর সন্ধ্যায় নেতাজি চৌমুহনী এলাকায় দুই জনজাতি ট্রাফিক আধিকারিক নিজ দায়িত্ব পালন করছিলেন। সে সময় ট্রাফিক বিধি লঙ্ঘন করার দায়ে মাতাল তিন যুবককে তাদের বাইক থামাতে বললে তারা তোয়াক্কা না করে চলে যেতে থাকেন। তখন এক ট্রাফিক কর্মী তাদের বাইকে আটক করেন। তখন, ট্রাফিক কর্মীকে চোর বলে অশ্রীল ভাষায় গালিগালাজ করতে থাকে এই তিনজন। এমনকি ট্রাফিক পুলিশের জাত নিয়েও অশ্লীল গালিগালাজ করেছেন তারা। এক সময় তারা ট্রাফিক পুলিশরা দৈহিক আক্রমণেরও শিকার  হয়েছেন। 

তাঁর অভিযোগ, ট্রাফিক কর্মী নিগৃহনকান্ড থেকে আবারো প্রমাণিত হয়েছে রাজ্যে আইন শৃঙ্খলা নেই। এবিষয়ে একাধিকবার কংগ্রেসের তরফ থেকে অভিযোগ তুলেছে। তাছাড়া, কংগ্রেসের তরফ থেকে রাজ্যের আইন শৃঙ্খলা নিয়ে রাজ্য পুলিশের মহানির্দেশকের কার্যালয়ে ডেপুটেশনও প্রদান করা হয়েছিল। তার পরের দিন মুখ্যমন্ত্রী অধ্যাপক (ডা.) মানিক সাহা জনসম্মুখে বলেছিলেন রাজ্যে আইনশৃঙ্খলা রয়েছে এবং পুলিশের উপর কোনো রাজনৈতিক চাপ নেই। তাহলে গত ২ অক্টোবর ঘটনাকে তিনি কি বলবেন বলে প্রশ্ন করেন কংগ্রেস নেতৃত্ব। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *