BRAKING NEWS

কল্যাণপুরে ত্রাণ বিলি, ব্যাপক সাড়া পরিলক্ষিত

নিজস্ব প্রতিনিধি, কল্যাণপুর, ২ অক্টোবর: সাম্প্রতিক ভয়াবহ বন্যা জনিত পরিস্থিতিতে কল্যাণপুর পঞ্চায়েত সমিতির অন্তর্গত বেশ কিছু গ্রাম পঞ্চায়েত এলাকা দারুনভাবে প্রভাবিত হয়েছে। বেশ কিছু এলাকার একটা বিরাট অংশের সাধারণ মানুষের আর্থসামাজিক ব্যবস্থা রীতিমতো প্রশ্নচিহ্নের মুখে।

এই অবস্থায় দাঁড়িয়ে ব্লক প্রশাসন সহ বিভিন্নভাবে বন্যা দুর্গতদের সাহায্য সহযোগিতা করার প্রক্রিয়া নজরে পড়ছে। আজ পৃথক পৃথক উদ্যোগের মধ্য দিয়ে কল্যাণপুর ব্লক প্রশাসনের মিলনায়তনে বন্যাদুর্গত দুই শতাধিক পরিবারকে সাহায্য সহযোগিতা করা হয়।

এখানে উল্লেখ করা প্রয়োজন আজকের এই উদ্যোগে তেলেঙ্গানা রাজ্যের ইন্ডিয়ান রেড ক্রস সোসাইটি, ত্রিপুরা ন্যাচারাল গ্যাস কর্পোরেশন লিমিটেড এবং ভলানটারি হেলথ অ্যাসোসিয়েশন অফ ত্রিপুরা যৌথভাবে ভূমিকা পালন করে।
এদিন তেলেঙ্গানা রেড ক্রস সোসাইটি এবং ত্রিপুরা ন্যাচারাল গ্যাস কর্পোরেশন লিমিটেড এর পক্ষ থেকে ৯০ জন সুবিধা ভোগীর হাতে ত্রাণ সামগ্রী তুলে দেওয়া হয়।

এর পাশাপাশি রাজ্যের অগ্রগণ্য সামাজিক সংস্থা ভলানটারি অ্যাসোসিয়েশন অফ ত্রিপুরার পক্ষ থেকে ১৪০ জন সুবিধাভোগীর হাতে ত্রাণ সামগ্রী তুলে দেওয়া হয়। এই উপলক্ষে আয়োজিত অনুষ্ঠানে আলোচনা করতে গিয়ে পঞ্চায়েত সমিতির চেয়ারম্যান সোমেন গোপ আজকে যারা ত্রাণ সামগ্রী বিতরণ করেছে সংশ্লিষ্ট উদ্যোক্তাদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করেছেন, পাশাপাশি তিনি দাবি করেছেন যেভাবে বন্যা পরিস্থিতি মোকাবেলায় সরকারের পাশাপাশি সকল অংশ এগিয়ে এসেছে তা নিশ্চিতভাবে প্রশংসার দাবি রাখে।

এদিনের এই ত্রাণ সামগ্রী বিতরণ পর্বে পঞ্চায়েত সমিতির চেয়ারপারসন ছাড়া অন্যান্যদের মাঝে কল্যাণপুর ব্লক পঞ্চায়েত সমিতির ভাইস চেয়ারম্যান স্বপ্না দাস সরকার, ব্লকের এডিশনাল বিডিও প্রশান্ত চক্রবর্তী, ভলান্টারি হেলথ এসোসিয়েশন অফ ত্রিপুরার পক্ষে জ্যোতির্ময় মজুমদার প্রমুখ উপস্থিত ছিলেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *