BRAKING NEWS

রাজ্যে অস্থিরতা সৃষ্টি করে সরকারের উন্নয়নমূলক প্রকল্পে ব্যাঘাত ঘটানোর চেষ্টা করছে বিরোধীরা: বিজেপি

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২ অক্টোবর: বিরোধীদের বক্তব্যগুলি যথেষ্ট স্পর্শকাতর। রাজ্যের মধ্যে এক অস্থিরতা সৃষ্টি করতে চাইছে তারা। সাধারণ মানুষকে বিভ্রান্ত করে সরকারের কাজে ব্যাঘাত ঘটানোর চেষ্টা চালাচ্ছে তারা। বিরোধীরা সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কাজে ব্যাঘাত ঘটিয়ে জনগণকে বিভ্রান্ত করার চেষ্টা চালিয়ে যাচ্ছে।

বিরোধীরা বুঝতে পারছে মানুষ তাদের সরিয়ে দিয়েছে, গনতান্ত্রিক প্রক্রিয়ায় তারা পিছিয়ে গেছে। তৎকালীন সময়ে বিরোধীদের বিভিন্ন বক্তব্য থেকে তাদের নীতিগত অবস্থান নিয়েও প্রশ্ন দেখা দিচ্ছে। বুধবার সাংবাদিক সম্মেলনে এভাবেই বিরোধীদের আক্রমণ করেন প্রদেশ বিজেপির মুখপাত্র নবেন্দু ভট্টাচার্য।

তিনি আরো বলেন, অতীতে বামেরা ক্ষমতায় থাকতে জনগণের উপরে নিয়ন্ত্রণ কায়েম করে রাখতো। কিন্তু বর্তমানে তারা তা পারছে না। কারণ সাধারণ মানুষ তাদের এই কৌশল বুঝে গেছে। তাই তারা এখন আর এই নিয়ন্ত্রণ কায়েম করতে পারছে না।

তিনি আরো বলেন, বিরোধীরা বর্তমান সময়ে রাজ্যের নারী নির্যাতন, মহিলাদের নিরাপত্তার দাবীতে সরব হচ্ছে। কিন্তু তারা তাদের সময়ের সন্ত্রাস নির্যাতনের কথা ভুলে গেছে। বাম আমলে রাজ্যে নারী নির্যাতনের মাত্রা অধিক ছিল। তখন নির্যাতিতারা বিচার পেতেন না। কিন্তু বিজেপি সরকার প্রতিষ্ঠিত হওয়ার পর থেকেই রাজ্যের সন্ত্রাস হ্রাস পাচ্ছে। পাশাপাশি যেকোনো অপরাধমূলক ঘটনায় দল মত নির্বিশেষে অপরাধীকে সাজা দেওয়া হচ্ছে। কিন্তু বাম আমলে এই ব্যবস্থা বিলুপ্ত ছিল বলে দাবি করেন নবেন্দু ভট্টাচার্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *