BRAKING NEWS

সাংস্কৃতিক অনুষ্ঠান থেকে ফেরার পথে বাইক দুর্ঘটনায় মৃত্যু ২ যুবকের

নিজস্ব প্রতিনিধি, তেলিয়ামুড়া, ২ অক্টোবর: প্রশাসনিক অনুমতি ছাড়াই চাকমাঘাটে চলছে জুয়ার আসর ও সুপারস্টার নামক সাংস্কৃতিক অনুষ্ঠান। রাতে অনুষ্ঠান থেকে ফেরার পথে বাইক দুর্ঘটনা মৃত্যু হয়েছে দুজনের। আহত হয়েছে আরো একজন।

মহালয়ার রাতে কালিমালিপ্ত কৃষ্ণপুর। প্রশাসনিক অনুমতি ছাড়াই মহালয়ার আগের রাত থেকেই কৃষ্ণপুর বিধানসভার তেলিয়ামুড়া থানাধীন চাকমাঘাট এলাকায় জুয়া কারবারীদের উদ্যোগে অবৈধ সাংস্কৃতিক অনুষ্ঠানের নামে সুপারস্টার, প্রকাশ্যে লক্ষ লক্ষ টাকার জুয়া, নেশাগ্রস্ত উশৃঙ্খ যুবক-যুবতীদের উদ্যামতা চললো।

আর এই অনুমতিহীন সুপারস্টার দেখে বাড়ি ফেরার পথে ভয়াবহ যান দুর্ঘটনায় প্রাণ হারায় দুই যুবক! তারপরেও প্রশাসনের তরফ থেকে বন্ধ করা হয়নি এই অবৈধ সুপারস্টার এবং জুয়ার আসর।  অবৈধ সুপারস্টার প্রোগ্রাম কিংবা জুয়া রুখতে সম্পূর্ণ ব্যর্থ হয় প্রশাসন।

গোটা রাত ব্যাপী প্রকাশ্যে চলে এই জুয়ার অনুষ্ঠান। যার ফলশ্রুতিতে এই সুপারস্টারের প্রোগ্রাম দেখে বাইক যোগে তিন যুবক বাড়ি ফেরার পথে চাকমাঘাট এলাকায় অসম-আগরতলা জাতীয় সড়কে ভয়াবহ যান দুর্ঘটনার শিকার হয়ে প্রাণ হারায় দুই তরতাজা যুবক রাতেও তেলিয়ামুড়া থানা এলাকায় এধরণের অনুমতি বিহীন সুপাস্টার নামক চিত্রহার এবং জুয়া পুলিশের বাবুদের মেনেজ করেই চলছিল বলে খবর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *