BRAKING NEWS

মা, মাটি, মানুষ দর্শনের সত্যিকারের বিজয়ী ছিলেন”, শেখ নুরুলকে শ্রদ্ধা অভিষেকের

কলকাতা, ২৫ সেপ্টেম্বর (হি.স.): “তিনি মা, মাটি, মানুষ দর্শনের একজন সত্যিকারের বিজয়ী ছিলেন। এমনকি তাঁর শেষ দিনগুলিতেও মানুষের সেবা এবং তাঁদের মঙ্গল রক্ষার জন্য তাঁর জীবন উৎসর্গ করেছিলেন।” বুধবার বসিরহাটের লোকসভা সাংসদ প্রয়াণের পর এভাবে শোক প্রকাশ করেন তৃণমূলের সর্বভারতীয় সাধারণ সম্পাদক অভিষেক বন্দ্যোপাধ্যায়ের।

অভিষেক এক্সবার্তায় লিখেছেন, “বসিরহাটের আমাদের লোকসভা সাংসদ হাজি শেখ নুরুল ইসলামের মৃত্যুর কথা শুনে আমি গভীরভাবে দুঃখিত। তাঁর পরিবারের প্রতি আমার আন্তরিক সমবেদনা জানাই। আমি তাঁর আত্মার শান্তি কামনা করি।”

প্রসঙ্গত, এবারে লোকসভা ভোটের মুখে সন্দেশখালির তৃণমূল নেতা শেখ শাহজাহান ও তাঁর গোষ্ঠীর বিরুদ্ধে নারী নির্যাতনের অভিযোগে সরব হয়েছিলেন সেখানকার একাংশ মহিলা। পরে এই  কিছু ভিডিও-ও ভাইরাল হয়। এদিকে বসিরহাটের সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানকে নিয়েও এলাকার মানুষের ক্ষোভ বিক্ষোভ ছিল।

এমন পরিস্থিতিতে বসিরহাট উদ্ধারে অসুস্থ নুরুলকে প্রার্থী করেছিলেন দলনেত্রী। শারীরিক অসুস্থতা সত্ত্বেও প্রতিটি এলাকায় ভোট প্রচারে গিয়েছিলেন এবং ফল প্রকাশের পর দেখা যায় তিন লাখেরও বেশি ভোটে জয়ী হন তিনি। অতীতে হাড়োয়ার বিধায়কের পাশাপাশি দলের বসিরহাট সাংগঠনিক জেলার সভাপতিও ছিলেন নুরুল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *