BRAKING NEWS

গ্যাস না পেয়ে সিএনজি স্টেশনের সামনে সড়ক অবরোধ অটোচালকদের

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৬ মে: সিএনজি গ্যাসের দাবিতে সড়ক অবরোধ করলেন অটোচালকরা। ঘটনাটি ঘটেছে সোমবার রাজধানীর মিলনচক্রস্থিত সিএনজি স্টেশনের সামনে। একই রাজ্যে পেট্রোল এবং ডিজেলের তীব্র সংকট চলছে। প্রতিদিনই বিভিন্ন পেট্রোল পাম্প গুলিতে দীর্ঘ লাইন লক্ষ্য করা যাচ্ছে। তার ওপর এদিন সিএনজি গ্যাস না পেয়ে বিক্ষোভে নেমে পড়েন অটোচালকেরা।

অটোচালকদের অভিযোগ বিদ্যুৎ পরিষেবা স্বাভাবিক না থাকায় এদিন মিলন চক্রস্ত্থে সিএনজি স্টেশনে গ্যাস প্রদান করা সকাল থেকেই বন্ধ ছিল। এতে করে দীর্ঘ সময় গ্যাসের লাইনে দাঁড়িয়ে ছিলেন অটোচালকেরা। যার ফলে সোমবারের তাদের দৈনন্দিন রুজি রুটিতেও বাধার সৃষ্টি হয়। গ্যাস না থাকায় তারা অটো নিয়ে রাস্তায় বের হতে পারেনি। যার ফলে ক্ষতির সম্মুখীন হয়েছেন তারা। দীর্ঘ সময় লাইনে দাঁড়িয়েও গ্যাস না পাওয়ায় এদিন সিএনজি স্টেশনের সামনেই রাস্তা অবরোধ করেন উত্তেজিত অটোচালকেরা।

এদিকে ঘটনার খবর পেয়ে ঘটনার স্থলে ছুটে আসে এডিনগর থানার পুলিশ। ছুটে যান বিএনএস এর নেতৃত্বরা। দীর্ঘক্ষণ আলাপ আলোচনার পর অবরোধকারীরা রাস্তা অবরোধ মুক্ত করেন। এদিকে শহরের ব্যস্ততম রাস্তায় এই রাস্তা অবরোধের ফলে দুদিক থেকে প্রচুর যানবাহন আটকে পড়ে। ভোগান্তির শিকার হতে হয় পথ চলতি সাধারণ জনগণকে। সমস্যা সমাধানে  বিদ্যুৎ দপ্তরের আধিকারিকদের খবর দেওয়া হয়। যদিও পুলিশের হস্তক্ষেপে পরবর্তীতে পরিস্থিতি নিয়ন্ত্রণে আসে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *