BRAKING NEWS

বাংলায় শান্তির ভোট হওয়া প্রায় অসম্ভব, মন্তব্য মিঠুনের

মুর্শিদাবাদ, ২৬ এপ্রিল, (হি.স.): বিজেপির তারকা নেতা মিঠুন চক্রবর্তী মনে করেন, বাংলায় শান্তির ভোট হওয়া প্রায় অসম্ভব।

ভোটের অশান্তি প্রসঙ্গে বলতে গিয়ে শুক্রবার তিনি বলেন, “এখনও পর্যন্ত ৬-৭টা সভা করেছি। মানুষের সাড়া বেশ ভাল। তবে বাংলায় সভ্যভাবে ভোট হওয়া মুশকিল। এখানে সোজাভাবে কেউ জিততে পারবে না।”

নজিরবিহীনভাবে কেন্দ্রীয় বাহিনীর ঘেরাটোপে প্রতিটি বুথে ভোট হচ্ছে বাংলায়। শুক্রবার দ্বিতীয় দফা ভোটেও বিক্ষিপ্ত কয়েকটি অশান্তির ঘটনা ছাড়া মোটের ওপর শান্তিতেই ভোট হচ্ছে রাজ্যের তিন লোকসভা কেন্দ্রে।

শুক্রবার সকাল থেকেই বিক্ষিপ্তভাবে কয়েকটি এলাকা থেকে অশান্তির খবর আসছিল। বেশিরভাগ অভিযোগ বালুরঘাট লোকসভা কেন্দ্র থেকে। বালুরঘাটে এবারেও বিজেপি প্রার্থী, দলের রাজ্য সভাপতি সুকান্ত মজুমদার।

মিঠুনবাবু অবশ্য এদিন ভোট প্রচারে মুর্শিদাবাদে ছিলেন। নাম না করে শাসকদল তৃণমূলকেই ইঙ্গিত করেছেন তিনি। তবে সরাসরি বিরোধীদের নাম উল্লেখ করেননি। এমনকী অধীর চৌধুরীর প্রসঙ্গে জানতে চাওয়া হলেও মিঠুন চক্রবর্তী চুপ থেকেছেন। তাঁর কথায়, “আমি আমাদের প্রার্থীর প্রচারে এসেছি। দলের প্রার্থীকে নিয়ে বলব। অন্য দল বা তাঁদের প্রার্থী নিয়ে কোনও মন্তব্য করব না।”

একুশের ভোটে মিঠুন চক্রবর্তীর একটি ফিল্মি মন্তব্য সাড়া ফেলে দিয়েছিল। এক ছোবলেই ছবির হুঁশিয়ারি দিয়ে নির্বাচনী বিধিভঙ্গের গেরোয় পড়েছিলেন। অতীতের ঘটনা থেকে শিক্ষা নিয়ে এবারে প্রচার পর্বের শুরু থেকেই সতর্ক তিনি।

গত ২০ এপ্রিল বালুরঘাটের সভা থেকে তিনি বলেছিলেন, “এখন আর আগের মতো ছবির কথা বলতে পারব না। আগেরবার কেস করে দিয়েছিল। ওই সাপের ডায়লগটা বলেছিলাম, তাতেই কেস করে দিল। বলল, হিংসা ছড়ানোর চেষ্টা হচ্ছে। তাই এবার একটু ঘুরিয়ে বলব।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *