BRAKING NEWS

এইচ পি পেট্রোল পাম্পে ভোক্তাদের ঠকানোর অভিযোগ

আগরতলা, ২০ এপ্রিল: এইচ পি পেট্রোল পাম্পে ভোক্তাদের ঠকানোর গুরুতর অভিযোগ উঠেছে। ঘটনার তীব্র প্রতিবাদ জানিয়েছেন যানবাহনের চালকরা। ঘটনা ঊনকোটি জেলার কৈলা শহরে। 

ঘটনার বিস্তারিত বিবরণে জানা যায়, গতকাল এক যুবক সেই পেট্রোল পাম্পে বোতল নিয়ে এসেছিল পেট্রোল নিতে। সেই বোতলটি ছিল  ৪০০এম এল এর । কিন্তু সেই পেট্রোল পাম্পের মিটারের মধ্যে ৬৬০  এম এল পেট্রোল দেওয়া হয়েছে বলে দেখানো হয়েছিল । ওই যুবকটি সেটা ভিডিও করে সামাজিক মাধ্যমে ছড়িয়ে দেয় ।যদিও বোতল দিয়ে পেট্রোল নেওয়া নিষিদ্ধ। কিন্তু ওই যুবক সেদিন বিপাকে পড়ার কারণেই বোতল দিয়ে তাকে পেট্রোল নিতে হয়। 

তাদের অভিযোগ, সেই বোতলটি যদি ৪০০ এম এল এর হয় তাহলে সেই বোতলটির মধ্যে ৬৬০ এম এল ঢুকলো কিভাবে। পাশাপাশি উনাদের আরও অভিযোগ যে রাত্রিবেলা সেই পেট্রোল পাম্প থেকে যানবাহন চালকদের পেট্রোল দেওয়া হয় না।তাই তাদের দাবি, যাতে রাত্রিবেলাও সেই পেট্রোল পাম্পে পরিষেবা দেওয়া হয়।কেননা অনেক মুমূর্ষ রোগী কিংবা জরুরী কাজে রাত্রিবেলা যেতে হয় অনেক যানবাহনদের। 

এব্যাপারে কৈলাশহর  পেট্রোল পাম্পের ম্যানেজারকে জিজ্ঞাসা করা হলে তিনি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন, রাত্রিবেলা পেট্রোল পাম্পে যানবাহনদের পেট্রোল দেওয়ার জন্য তিনি ঊর্ধ্বতন কর্তৃপক্ষের সাথে কথা করবেন। পাশাপাশি ৪০০ এম এল এর বোতলে কিভাবে ৬৬০এমএল পেট্রোল ঢুকলো সেই বিষয়ে উনাকে জিজ্ঞাসা করা হলে তিনি বলেন সেটা মিথ্যা সেটা কখনোই সম্ভব নয়।  ঘটনাকে কেন্দ্র করে গোটা কৈলাশহরে চালকদের মধ্যে তীব্র চাঞ্চল্য ছড়িয়ে পড়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *