BRAKING NEWS

রামপুরহাটে রামনবমীর শোভাযাত্রা বিজেপি প্রার্থীদের

রামপুরহাট, ১৭ এপ্রিল (হি. স.) : বীরভূমের রামপুরহাটে রামনবমীর শোভাযাত্রা করলেন বিজেপি প্রার্থী দেবাশিস ধর ও বীরভূম সাংগঠনিক জেলার বিজেপি সভাপতি ধ্রুব সাহা। বুধবার সকালে রামপুরহাটে পাঁচমাথা মোড় থেকে এই শোভাযাত্রা শুরু হয় এবং রামপুরহাট শহর পরিক্রমা করে দেবাশিস ধর ও ধ্রুব সাহা-সহ অন্যান্য বিজেপি নেতাকর্মীরা। এই শোভাযাত্রা যখন পাঁচমাথা মোড় থেকে বের হয় তখন মঞ্চের ওপর উপস্থিত ছিলেন রাজ্যের ডেপুটি স্পিকার আশিস বন্দ্যোপাধ্যায়।

প্রথমে বিজেপির প্রার্থী দেবাশিস ধরকে রামনবমীর শোভাযাত্রায় যেতে বাধা দেয় পুলিশ। প্রতিবাদে রাস্তায় বসে পথ অবরোধ বিজেপি কর্মী সমর্থকদের। প্রশাসনের বাধা দেওয়ার ঘটনায় হাইকোর্টে যাওয়ার হুঁশিয়ারিও দিয়েছিলেন দেবাশিস। দেবাশিস ধর প্রথমে বীরভূমের নলহাটিতে রামনবমীর শোভাযাত্রায় অংশ গ্রহণ করেন। সেখান থেকে বেরিয়ে তিনি মুরারইয়ের রামনবমীর শোভাযাত্রায় অংশ নেওয়ার জন্য যান। কিন্তু মুরারইয়ে ঢোকার আগে ভাদীশ্বর বাস স্ট্যান্ডের কাছে বিজেপি প্রার্থীকে আটকানো হয়।

বিজেপি প্রার্থী দেবাশিস ধরের অভিযোগ, মুরারই থানার ওসি সাকিব সাহাব ও মুরারই -১ বিডিও বীরেন্দ্র অধিকারী তাঁকে রাস্তায় আটকে দেন। এরপরই তাঁর সঙ্গে থাকা বিজেপির কর্মী ও সমর্থকরা সেখানে রাস্তায় বসে পড়ে পথ অবরোধ করেন। বিষয়টি জানিয়ে তিনি হাইকোর্টের দ্বারস্থ হবেন বলেও হুঁশিয়ারি দেন। পরে অবশ্য তিনি রামনবমীর মিছিলে অংশ নেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *