BRAKING NEWS

গত ২৮ এপ্রিল তেলিয়ামুড়াতে অনুষ্ঠিত হয় ত্রিপুরা প্রদেশের সদস্যতা কর্মশালা

আগরতলা, ৩০ এপ্রিল: অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ বিশ্বের সর্ব বৃহৎ ছাত্র সংগঠন রূপে কাজ করে চলছে। ব্যক্তি নির্মাণের মাধ্যমে রাষ্ট্রের পুনর্নির্মাণ করা এই মূল মন্ত্র নিয়ে ৭৫ বছর ধরে ভারতবর্ষের সমস্ত ক্যাম্পাসের মধ্যে কাজ করে চলছে।

অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ ত্রিপুরা প্রদেশের পক্ষ থেকে গত ২৮শে এপ্রিল, রবিবার ২০২৪-২৫ বর্ষের সদস্যতা অভিযান কে কেন্দ্র করে খোয়াই জেলার অন্তর্গত তেলিয়ামুড়া নগর শাখার মধ্যে প্রদেশ সদস্যতা কর্মশালার আয়োজন করা হয়। সদস্যতা বিদ্যার্থী পরিষদের সর্ববৃহৎ উৎসবের মধ্যে অন্যতম। ঐদিন কর্মশালায় রাজ্যের বিভিন্ন জেলা থেকে ১২০জন আগত কার্যকর্তাদের বিদ্যার্থী পরিষদের সদস্যতা পূর্বের থেকেও কিভাবে বৃদ্ধি করা যায় সেই বিষয়ে পর্যালোচনা করা হয় এবং প্রশিক্ষন দেওয়া হয়। এই কর্মশালায় পোষ্টার উন্মোচন মাধ্যমে সদস্যতা অভিযানের শুভ উদ্ভোদন করা হয়।

কর্মশালায় উপস্থিত থেকে প্রদেশ সংগঠন সম্পাদক শ্রী শুভম শ্রীবাস্তব জী বলেন যে বিদ্যার্থী পরিষদের সংগঠনের মূল আধার হল সদস্যতা। সদস্যতার মধ্যে দিয়ে আরো বেশি সংখ্যক ছাত্র-ছাত্রীরা বিদ্যার্থী পরিষদের সাথে যুক্ত হয়ে দেশ ও রাষ্ট্র নির্মাণের জন্য নিজেদের অবদান রাখতে সক্ষম হবে।

কর্মশালায় উপস্থিত থেকে প্রদেশ সম্পাদক সঞ্জিত সাহা বলেন যে ২০২৪-২৫ বর্ষে বিদ্যার্থী পরিষদ ত্রিপুরা প্রদেশ ১ লক্ষাধিক সদস্যতা সম্পূর্ন করার লক্ষমাত্রা নিয়েছে এবং প্রতিটি শিক্ষাঙ্গন তথা স্কুল, কলেজ এবং ইউনির্ভাসিটি ক্যাম্পাসগুলিতে অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদ তার রাষ্ট্রবাদী আদর্শ এবং বিচারধারাকে পৌছে দিয়ে আরো বেশি সংখ্যক বিদ্যার্থীদের যুক্ত করত সক্ষম হবে বলে ওনার দৃঢ় বিশ্বাস।

এই ২০২৪-২৫ বর্ষের ত্রিপুরা প্রদেশের সদস্যতা অভিযান প্রদেশ সংযোজক আকাশ দেববর্মা এবং সহ সংযোজক তৃষাণ সাহা ও অনিমেষ দত্ত এর তত্ত্বাবধানে চলবে বলে ঘোষণা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *