BRAKING NEWS

কাশ্মীরের যুবসমাজের হাতে অস্ত্র নয়, এখন ল্যাপটপ রয়েছে : অমিত শাহ

জম্মু, ১৬ এপ্রিল (হি.স.): জম্মুতে বিরাট এক জনসভা করলেন কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী তথা বিজেপি নেতা অমিত শাহ। এই জনসভা থেকে তিনি জোর দিয়ে বলেছেন, কাশ্মীরের যুবসমাজের হাতে অস্ত্র নয়, এখন ল্যাপটপ রয়েছে। মঙ্গলবার জম্মুর পালৌরার নির্বাচনী জনসভায় অমিত শাহ বলেছেন, “শ্যামা প্রসাদ জি স্লোগান দিয়েছিলেন, ‘এক দেশে দুই আইন, দুই প্রধান, দুই চিহ্ন চলবে না’। এখন জম্মু ও কাশ্মীর থেকে ৩৭০ ধারা বাতিল করা হয়েছে। সমগ্র দেশের মতো এখানেও আমাদের তেরঙা আকাশ ছুঁয়েছে গর্বের সঙ্গে।”

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ বলেছেন, “প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর গত ১০ বছরে সবচেয়ে বেশি লাভবান হয়েছে জম্মু ও কাশ্মীর। একটা সময় ছিল যখন এমন সমাবেশ কল্পনাও করা যেত না। পাথর নিক্ষেপ, গুলিবর্ষণ, বোমা বিস্ফোরণ, পাকিস্তান থেকে হরতাল ঘোষণা করা হত এবং ৩৭০ ধারার ছায়া গোটা জম্মু ও কাশ্মীরের উপর পড়েছিল। এখন ৩৭০ অনুচ্ছেদ বিলুপ্ত করা হয়েছে, সন্ত্রাসবাদ শেষ নিঃশ্বাস নিচ্ছে এবং যারা পাথর ছুঁড়ছিল তাঁদের হাতে ল্যাপটপ রয়েছে।”

পিডিপি ও ন্যাশনাল কনফারেন্স-কে আক্রমণ করে অমিত শাহ বলেছেন, “এখন পাকিস্তানের স্লোগান দেওয়ার সাহস কারও নেই, এখানে শুধু ভারত মাতা কি জয় হচ্ছে। আমাদের নেতা শ্রী নরেন্দ্র মোদী জম্মু ও কাশ্মীরে এই পরিবর্তন করেছেন। মেহবুবা জি বলতেন, ৩৭০ ধারা তুলে নিলে তেরঙাকে কাঁধ দেওয়ার মতো কেউ থাকবে না। মেহবুবা জি, আপনি আর আমি চলে যাবো কিন্তু তেরঙ্গা অমর, অমর… চিরকাল থাকবে।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *