BRAKING NEWS

১০৩২৩ শিক্ষকের চাকরি যারা দিয়েছে আর চাকুরী যারা খেয়েছে তারা এখন বন্ধু হয়েছে গেছে: বিপ্লব

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ৩১ মার্চ: ১০৩২৩ শিক্ষকের চাকরি যারা দিয়েছে আর চাকুরী যারা খেয়েছে তারা এখন বন্ধু হয়েছে গেছে। তাই তাদের চিনে রাখুন। ১০৩২৩ পরিবারের সদস্যদের তাদের বিরুদ্ধে প্রতিবাদ করা দরকার। নির্বচনী প্রচারে গিয়ে এভাবেই বামগ্রেসকে আক্রমণ করলেন পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের প্রার্থী বিপ্লব কুমার দেব।

রবিবার সোনামুড়ার শান্তপল্লীতে এক রোডশো- তে অংশ গ্রহন করেছেন প্রার্থী বিপ্লব কুমার দেব। সেখানে বক্তব্য রাখতে গিয়ে তিনি একের পর এক বিষয় তুলে এনে বাম ও কংগ্রেসদের কঠিন ভাষায় আক্রমণ করেছেন। তিনি বলেন, দক্ষিণ জেলায় ১৪ জন কমিউনিস্টকে যারা হত্যা করেছিল তারাই আজ তাদের প্রার্থী। তিনি বলেন, বামেরা ২৫ বছরে রাজ্যের মানুষকে কিছুই দিতে পারেনি। কিন্তু প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ক্ষমতায় আসার পর থেকে রাজ্য সহ দেশকে উন্নয়নের শিখরে উঠানোর কাজ করে যাচ্ছেন। তিনি এদিনের এই পথসভায় বিজেপি সরকারের উন্নয়নমূলক বিভিন্ন প্রকল্পের খতিয়ান তুলে ধরে বলেন, বামেরা ২৫ বছরে যা করতে পারেনি প্রধামন্ত্রীর নরেন্দ্র মোদী ১০ বছরে তা করে দেখিয়েছেন।

তিনি এদিনের রোড শো তে বক্তব্য রাখতে গিয়ে আরো বলেন, কমিউনিস্টরা জাতপাতের রাজনীতি করে। রাজ্যের জনগনের জন্য রাজনীতি করে না কমিউনিস্ট। তাই উন্নয়নের লক্ষ্যে মহিলাদের সশক্তিকরণ এবং নাগরিকদের সার্বিক উন্নয়নের জন্য প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে পুনরায় প্রধানমন্ত্রী হিসেবে নির্বাচিত করার আহ্বান করেছেন বিপ্লব দেব।

এদিনের এই রোড শো শেষে নলছড়ে এক মেগা যোগদান সভা অনুষ্ঠিত হয়েছে। এই যোগদান সভায় বিপ্লব কুমার দেবের হাত ধরে  ৯০০ পরিবারের ৩০০০ ভোটার সিপিআইএম দল ছেড়ে বিজেপি দলে যোগদান করেছেন। তাদের হাতে দলীয় পতাকা নিয়ে তাদের দলে বরণ করে নিয়েছেন পশ্চিম ত্রিপুরা লোকসভা আসনের বিজেপি প্রার্থী  বিপ্লব কুমার দেব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *