BRAKING NEWS

যাত্রীদের সামগ্রী চুরি করার অভিযোগে উত্তর পূর্ব সীমান্ত রেলওয়ের রেলওয়ে সুরক্ষা বাহিনীর হাতে গ্রেপ্তার চার

গুয়াহাটি, ২৯ মার্চ (হি.স.) : উত্তর পূর্ব সীমান্ত রেলওয়ের রেলওয়ে সুরক্ষা বাহিনী (আরপিএফ) ২৩ থেকে ২৬ মার্চ পর্যন্ত জোনের মধ্যে নিয়মিত তল্লাশি এবং অভিযানের সময়কালে যাত্রীদের জিনিসপত্র চুরির অপরাধে জড়িত ০৪ জন ব্যক্তিকে গ্রেপ্তার করে। বিভিন্ন স্টেশন এবং ট্রেনে এই তল্লাশি অভিযান চালানোর সময়, তারা ট্রেন ও গুয়াহাটি, নিউ বঙাইগাঁও, বারসোই, পাঞ্জিপাড়া ইত্যাদি রেলওয়ে স্টেশন থেকে প্রায় ১.০৩ লক্ষ টাকার চুরিকৃত মূল্যবান জিনিসপত্র সফলভাবে উদ্ধার করে। পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের জন্য উদ্ধারকৃত মূল্যবান জিনিসপত্র সহ ধৃত ব্যক্তিদের জিআরপি-এর ভারপ্রাপ্ত আধিকারিকের হাতে তুলে দেওয়া হয়।

২৬ মার্চ তারিখের সাম্প্রতিক একটি ঘটনায় বারসোই-এর আরপিএফ এবং জিআরপি যৌথভাবে বারসোই রেলওয়ে স্টেশনে তল্লাশি চালায় এবং প্রায় ৩০ হাজার টাকা মূল্যের দুটি চুরির মোবাইল ফোনের সাথে একজন ব্যক্তিকে গ্রেপ্তার করে। একই দিনে, গুয়াহাটির আরপিএফ দল গুয়াহাটি রেলওয়ে স্টেশনে তল্লাশি চালিয়ে প্রায় ১০ হাজার টাকার একটি চুরির করা মোবাইল ফোন সহ একজন ব্যক্তিকে গ্রেপ্তার করে।

২৫ মার্চ তারিখে কিশানগঞ্জ-এর আরপিএফ টিম কাটিহারের সিডিপিএস টিমের সাথে যৌথভাবে পাঞ্জিপাড়া রেলওয়ে স্টেশনে একটি তল্লাশি অভিযান চালিয়ে একজন ব্যক্তিকে গ্রেপ্তার করে এবং প্রায় ৬০ হাজার টাকার মূল্যের একটি চুরি করা মোবাইল ফোন উদ্ধার করে।

২৩ মার্চ তারিখে, নিউ বঙাইগাঁও-এর আরপিএফ টিম রঙিয়ার সিডিপিএস টিমের সাথে যৌথভাবে নিউ বঙাইগাঁও রেলওয়ে স্টেশনে একটি তল্লাশি অভিযান চালায় এবং একজনকে গ্রেপ্তার করে ও প্রায় ৩ হাজার টাকা মূল্যের একটি চুরি করা মোবাইল ফোন উদ্ধার করে।

ফেব্রুয়ারি, ২০২৪-এ উত্তর পূর্ব সীমান্ত রেলওয়ের আরপিএফ যাত্রীদের জিনিসপত্র চুরির সাথে জড়িত ৩৪ জনকে গ্রেপ্তার করেছে। পরবর্তী আইনি ব্যবস্থা গ্রহণের জন্য উদ্ধারকৃত মূল্যবান জিনিসপত্র সহ ধৃত ব্যক্তিদের জিআরপি-এর ভারপ্রাপ্ত আধিকারিকের হাতে তুলে দেওয়া হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *