BRAKING NEWS

দুর্গাপুরে অবৈধ মাটি বোঝাই ট্রাক্টরের ধাক্কায় মৃত যুবক, উত্তেজনা

দুর্গাপুর, ২৮ মার্চ (হি.স) : দুর্গাপুরে অবৈধ মাটি বোঝাই ট্রাক্টরের ধাক্কায় মৃত্যু হয়েছে এক যুবকের। এই ঘটনাকে কেন্দ্র করে উত্তেজনা ছড়িয়েছে কাঁকসার অজয়পল্লী এলাকায়।

জানা গিয়েছে, নদীর পাড় কেটে অবাধে চলছে মাটি পাচার। আর ওই বেপরওয়া অবৈধ মাটি বোঝাই ট্রাক্টরের ধাক্কায় মৃত্যু হয়েছে এক মোটরবাইক আরোহীর। বৃহস্পতিবার এই ঘটনাকে ঘিরে তুমুল উত্তেজনা ছড়াল কাঁকসার অজয়পল্লী এলাকায়। মাটি বোঝাই ট্রাক্টর উদ্ধার করতে আসায় তৃণমূল নেতা ট্রাক্টর মালিককে ঘিরে তুমুল বিক্ষোভ দেখায় গ্রামবাসীদের। পরিস্থিতি সামাল দিতে নামে বিশাল পুলিশ বাহিনী।

পুলিশ সুত্রে জানা গিয়েছে, মৃত যুবকের নাম লিটন বিশ্বাস(৩৮)। তিনি এদিন মোটরবাইক নিয়ে কাজে যাচ্ছিলেন। ওইসময় অজয় নদীতে মাটি বোঝাই একটি ট্রাক্টর রাস্তায় ওঠার সময় বেপরোয়া গতিতে তাঁকে ধাক্কা মারে। ঘটনাস্থলেই তাঁর মৃত্যু হয়। এদিকে ঘটনাকে ঘিরে স্থানীয় বাসিন্দারা ক্ষোভে ফেটে পড়ে। ক্ষিপ্ত জনতা ট্রাক্টরটি আটক করে রাখে। মৃতদেহ রেখে চলে তুমুল বিক্ষোভ। পরিস্থিতি সামাল দিতে নামে বিশাল পুলিশ বাহিনী।

কয়েকদিন পরই লোকসভা নির্বাচন। লাগু হয়েছে নির্বাচনবিধি। আর নির্বাচনের মুখে নদীর পাড় কেটে অবাধে চলছে মাটি পাচার। বর্ষায় চাষজমি প্লাবনের শঙ্কায় চাষীরা। প্রশ্ন উঠেছে ভুমি রাজস্ব দফতরের ভুমিকা নিয়ে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *