BRAKING NEWS

আমেরিকায় ভয়াবহ দুর্ঘটনায় প্রাণ গেল ৩ ভারতীয় মহিলার

নিউওর্য়াক, ২৭ এপ্রিল (হি.স. ) : আমেরিকার দক্ষিণ ক্যারোলাইনার গ্রিনভিল কাউন্টিতে উড়ালপুল দিয়ে দ্রুত গতিতে যাওয়ার সময় নিয়ন্ত্রণ হারিয়ে গাড়ি থেকে পড়ে গেল ২০ ফুট নীচে। এই ভয়াবহ দুর্ঘটনায় মৃত্যু হল গাড়িতে থাকা তিন ভারতীয় মহিলার। শনিবার সকালে এই ঘটনাটি ঘটেছে । স্থানীয় পুলিশ সূত্রে জানা গিয়েছে, মৃত ৩ মহিলা গুজরাটের বাসিন্দা। মৃতদের নাম রেখাবিন প্যাটেল, সঙ্গীতাবিন প্যাটেল এবং মনীষাবিন প্যাটেল।

শনিবার সকালে একটি বিলাসবহুল গাড়িতে করে পরিবারের সকলে যাচ্ছিলেন ঘুরতে। গাড়িটি দুর্ঘটনার কবলে পড়ে সাউথ ক্যারোলিনার গ্রিনভিল কাউন্টি প্রদেশের কাছে। উড়ালপুলের অপর দিয়ে গাড়িটি দুরন্ত গতিতে বেপরোয়াভাবে যাচ্ছিল। সেসময় গতি এতটাই বেশি ছিল যে নিয়ন্ত্রণ হারিয়ে প্রথমে ওই সেতুর একটি দেওয়ালে ঘষা খায়। তারপর রেলিং ভেঙে ২০ ফুট নীচে আছড়ে পড়ে এসইউভিটি। দুমড়ে মুচড়ে যায় গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হয় তিন গুজরাটি মহিলার।

এই দুর্ঘটনার পরই গাড়িতে লাগানো ডিটেকশন সিস্টেম থেকে একটি অ্যালার্ট মেসেজ যায় মৃতদের পরিবারের কাছে। গাড়ির লোকেশন জানিয়ে তাঁরাই পুলিশকে খবর দেন। দুর্ঘটনার খবর পেয়ে দ্রুত সেখানে পৌঁছায় দমকল ও পুলিশ। সেই গাড়ি থেকে পুলিশ উদ্ধার করে তিন মহিলার দেহ। পুলিশ ওই দুর্ঘটনাগ্রস্ত গাড়ি থেকে গুরুতর জখম অবস্থায় এক ব্যক্তিকে উদ্ধার করে হাসপাতালে পাঠায়। কীভাবে এই দুর্ঘটনা ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে। ওই রাস্তার সিসিটিভি ফুটেজ দেখছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *