BRAKING NEWS

আধ ঘন্টার মধ্যে চুরি যাওয়া বাইক উদ্ধার করল পুলিশ

নিজস্ব প্রতিনিধি, কৈলাসহর, ২৮ মার্চ: ঊনকোটি জেলার কৈলাসহরে চুরির ঘটনা দিনের পর দিন বৃদ্ধি পেয়ে চলেছে। তাতে রাত্রিকালীন নিরাপত্তা নিয়ে রীতিমতো আতঙ্কে রয়েছেন কৈলাসহরের শহরসহ পার্শ্ববর্তী এলাকায় বসবাসকারী জনগণ। তবে এবারে চুরি হয়ে যাওয়া বাইক ৩০ মিনিটের ভেতরে উদ্ধার করতে সক্ষম হল কৈলাসহর থানার পুলিশ। কৈলাসহর থানার পুলিশের এই সাফল্য দেখে খুবই খুশি গোটা শহরবাসী।

ঘটনার বিবরণে জানা যায়, কৈলাসহর শ্রীনাথপুর এলাকার বাসিন্দা আরজান আলী নামে এক যুবক ব্যক্তিগত কাজে শহরে এসেছিল। আরজান আলী ত্রিপুরা গ্রামীণ ব্যাংক কৈলাসহর শাখার সামনে উনার টিআর০২-এইচ-৯২৫১  নম্বরের বাইকটি রেখে উনি ব্যাংকের ভেতরে প্রবেশ করেন। ব্যাংকের কাজ শেষ করে তিনি এসে দেখতে পান যে যেখানে তিনি উনার বাইকটি রেখেছিলেন সেখানে ওনার বাইকটি নেই। কেবা কাহারা উনার বাইকটি চুরি করে নিয়ে গেছে।

আরজান আলী অনেক খোঁজাখুঁজি করার পর উনার বাইকটির কোন হদিস না পেয়ে কৈলাসহর থানায় এসে একটি লিখিত আকারে অভিযোগ দায়ের করেন। পুলিশ অভিযোগ মূলে ঘটনার তদন্ত শুরু করে। ত্রিপুরা গ্রামীণ ব্যাংক কৈলাসহর শাখা থেকে প্রায় ৫০মিটার দূরে একটি দোকানের সামনে থেকে আরজান আলীর বাইকটি উদ্ধার করে।

পরবর্তী সময় বাইকটি কৈলাসহর থানায় নিয়ে আসা হয়, এবং কৈলাসহর থানায় আরজান আলীর হাতে তার বাইকটি তুলে দেয় কৈলাসহর থানার পুলিশ। স্থানীয়দের অনুমান চোরের দল উনার বাইকটি সুযোগ বুঝে চুরি করে নিয়ে গিয়েছিল। কিন্তু পুলিশের ভয়ে ওরা বাইকটি একটি দোকানের সামনে রেখে পালিয়ে যায়। তবে যাই হোক কৈলাসহর থানার পুলিশের এই ধরনের কর্মকাণ্ড দেখে খুবই খুশি গোটা কৈলাসহরবাসী।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *