BRAKING NEWS

ডেবরায় সেতু ভেঙে পড়ে থাকায় অবস্থানে হিরণ

পশ্চিম মেদিনীপুর, ২৭ মার্চ (হি.স.) : ডেবরায় সেতু ভেঙে পড়ে থাকার ঘটনায় ক্ষুব্ধ হয়ে অবশেষে অবস্থানে বসলেন বিজেপি প্রার্থী হিরণ্ময় চট্টোপাধ্যায়। সেতুর সামনে অবস্থানে বসে তিনি এলাকার প্রাক্তন সাংসদ দেব ওরফে দীপক অধিকারীকে কটাক্ষ করেন।

টেবাগেড়িয়ায় কাঁসাই নদীর উপর অস্থায়ী সেতুটি সোমবার জলের তোড়ে ভেসে গিয়েছে। মঙ্গলবারও অবস্থার কোনও পরিবর্তন হয়নি। এর ফলে ভরতপুর ও ভবানীপুর পঞ্চায়েত এলাকার সঙ্গে ডেবরার যোগাযোগ সম্পূর্ণভাবে বিচ্ছিন্ন হয়ে গিয়েছে। তার জেরে স্থানীয় বাসিন্দাদের মধ্যে দেখা দিয়েছে তীব্র ক্ষোভ।

মূলত মোহনপুর এনিকেট খাল থেকে জল ছাড়ার ফলেই অস্থায়ী টেবাগেড়িয়া এই সেতুটির বেশ কিছুটা অংশ ভেসে যায়। বর্তমানে জগন্নাথপুর থেকে অস্থায়ী সেতু দিয়ে পারাপার করছে স্থানীয় বাসিন্দাদের। এরপর ঘটনার খবর পেয়ে ওই এলাকায় পৌঁছন ঘাটাল লোকসভা কেন্দ্রের বিজেপি প্রার্থী হিরণ চট্টোপাধ্যায়। তিনি স্থানীয় বাসিন্দাদের অভিযোগ শুনে নদীর পাড়ে কর্মীদের নিয়ে বিক্ষোভ বসে পড়েন।

বিক্ষোভ চলাকালীন তিনি তৃণমূল প্রার্থী দেবকে কড়া আক্রমণ করেন। এদিন হিরণ বলেন, “এতদিন দেব বালি খাদান, মোরামের টাকা চুরি করেছে। এবার সেতুর টাকা চুরি করছে ৷ তাই দেব হল সেতু চোর।”

হিরণ বলেন, “কোনওদিন আপনারা শুনেছেন যে সেতু পারাপারে ছাত্র-ছাত্রীদেরকে ৫ টাকা করে দিতে হয়, অ্যাম্বুলেন্সকে টাকা দিতে হয়? এই রাজ্যে এবং এই জায়গায় এসে শুনবেন এরকম ঘটনা। পাঁচ বছর অতিক্রান্ত হয়ে গেছে কিন্তু ওনার দেখা নেই।”

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *