BRAKING NEWS

বাধারঘাট রেল স্টেশনের টিকিট কাউন্টার বন্ধ থাকায় বিনা টিকিটেই যাত্রা করল যাত্রীরা

নিজস্ব প্রতিনিধি, আগরতলা, ২৭ মার্চ: রাজধানী আগরতলার বাধারঘাটস্থিত রেল স্টেশন রাজ্যের একটি প্রধান রেলস্টেশন। কিন্তু এবার এই রেলস্টেশনেই ঘটলো এক আজব কান্ড।
ঘটনার বিবরনে জানা যায়, প্রত্যেকদিনের ন্যায় আজ অর্থাৎ বুধবার ও ভোর ৫টা ২৫ মিনিটে রাজধানী আগরতলা বাধারঘাট স্টেশন থেকে উদয়পুরের জন্য একটি ডেমু ট্রেন ছিল। সেই মোতাবেক শতশত যাত্রী আগরতলা থেকে উদয়পুর যাওয়ার জন্য ভোর আনুমানিক ৪টা থেকেই সংশ্লিষ্ট রেল স্টেশনের টিকিট কাউন্টারের সামনে ভীড় জমায়। কিন্তু ভোর আনুমানিক ৪টা থেকে টিকিটের আশায় বসে থেকে রেল চলে আসলেও খুলেনি টিকিট কাউন্টার। যার ফলে রেল স্টেশন কতৃপক্ষের দায়িত্বজ্ঞানহীনতার কারনে দীর্ঘক্ষন লাইনে দাঁড়িয়ে থেকে ভোগান্তির শিকার হতে হয়েছে শতশত যাত্রীদের। যার ফলে লাইনে দাঁড়িয়ে থাকা প্রায় যাত্রীদের মধ্যে একপ্রকার ক্ষোভের সঞ্চার হয়।

অবশেষে ভোর আনুমানিক ৫টা ৩০ মিনিটে রেল আসায় তখনও টিকিট কাউন্টার না খোলায় একপ্রকার বাধ্য হয়েই বিনা টিকিটেই আগরতলা থেকে উদয়পুরের উদ্দেশ্যে রওনা দেয় রেল যাত্রীরা। এই গোটা ঘটনাকে কেন্দ্র করে বাধারঘাট রেল স্টেশন কতৃপক্ষের ভূমিকা নিয়ে জনমনে নানা প্রশ্নচিহ্নের জন্ম দিচ্ছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *