BRAKING NEWS

বিজেপি, আইপিএফটি ও তিপরা মথার সমম্বয় দেখে বামগ্রেসের মধ্যে কম্পন শুরু হয়েছে : অধ্যাপক (ডা.) মানিক সাহা

আগরতলা, ২৭ মার্চ : বিজেপি, আইপিএফটি ও তিপরা মথার সমম্বয় দেখে বামগ্রেসের মধ্যে কম্পন শুরু হয়েছে। আজ মনোনয়ন দাখিল শেষে ভারতীয় জনতা পার্টি মনোনীত প্রার্থীদের সমর্থনে জনসভায় বামগ্রেসের বিরুদ্ধে সুর চড়িয়েছেন মুখ্যমন্ত্রী অধ্যাপক (ডা.) মানিক সাহা। এদিনের ওই জনসভায় প্রদ্যোৎ কিশোর দেব বর্মন দাবি করেন, তিপরা মথা, আইপিএফটি এবং বিজেপি একসঙ্গে ত্রিশূল হয়ে ত্রিপুরাতে একটি নতুন অধ্যায়ের সৃষ্টি করবে।

এদিন মুখ্যমন্ত্রী অধ্যাপক (ডা.) মানিক সাহা বলেন, প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী ত্রিপুরায় রাম রাজত্ব সৃষ্টি করেছেন। এখন রাজ্যে চারিদিক শুধু রামময়। তাছাড়া, নরেন্দ্র মোদীর উপর জনগণে আস্থা রয়েছে। তাঁর দাবি, ত্রিপুরার দুটি লোকসভা আসনে বিজেপি মনোনীত প্রার্থীদের ১০০% জয় নিশ্চিত।

এদিন তিপরা মথার প্রাক্তন সুপ্রিমো প্রদ্যোৎ কিশোর দেব বর্মন বলেন,আসন্ন লোকসভা নির্বাচনে তিপ্রা মথা, আইপিএফটি এবং বিজেপি একসঙ্গে ত্রিশূল হয়ে ত্রিপুরাতে একটি নতুন অধ্যায়ের সৃষ্টি করবেন।এদিন তিনি বলেন, আমার বন্ধু বিপ্লব কুমার দেবকে আমি সমর্থন করি। বিপ্লব কুমার দেব পশ্চিম ত্রিপুরা লোকসভা আসন থেকে বিপুল ভোটে জয়লাভ করবেন।

তাঁর দাবি, লোকসভা নির্বাচনে কেন্দ্রে পুনরায় মোদী সরকার আসবে। ত্রিপুরার দুটি লোকসভা আসনে বিজেপি মনোনীত প্রার্থীরা বিপুল ভোটে জয়লাভ করবেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *